25.4 C
Durgapur
Friday, April 16, 2021

কঙ্গনার বাংলো ভাঙার কাজ বন্ধের জন্য বিএমসিকে নির্দেশ বম্বে হাই কোর্টের

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: সুশান্ত সিং মৃত্যুর পর থেকেই ক্রমাগত প্রকাশ্যে একের পর এক চাঞ্চল্যকর দাবি করে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) । কখনো তার নিশানায় রয়েছে বলিউডের রথী মহারথীরা, আবার কখনো প্রকাশ্যে তার সঙ্গে ঝামেলায় জড়িয়েছে বিএমসি।

চলতে থাকা সেই বিতর্কের মাঝেই গত কয়েকদিন ধরে অভিনেত্রীর (Kangana Ranaut) পালি হিলের বাংলো এবং অফিস অবৈধ নির্মাণ অভিযোগ তুলে তা ভেঙে দেওয়ার ক্রমাগত হুমকি দেওয়া হয় বিএমসির তরফে। যা নিয়ে নিজের ট্যুইটার হ্যান্ডেলে সরবও হন অভিনেত্রী (Kangana Ranaut)।

বুধবার সকাল থেকেই কঙ্গনার মনিকর্ণিকা অফিসের সামনে হাজির হতে শুরু করেন বিএমসির কর্মীরা। রয়েছে মুম্বই পুলিশ। বৃহন্মুম্বই পুরসভার এই কর্মকাণ্ড রুখতে আদালতের কাছে আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী। তার রেশ ধরেই বুধবার বম্বে হাই কোর্টের তরফে কঙ্গনার বাংলো ভাঙার কাজ বন্ধের জন্য বিএমসিকে কড়া নির্দেশ দেওয়া হয়েছে । পরিস্থিতি আঁচ করতে পেরে আজই মানালি থেকে মুম্বইতে হাজির হচ্ছেন অভিনেত্রী ।

মুম্বইতে হাজির হওয়ার আগে কেন্দ্রের কাছে নিজের নিরাপত্তা চেয়ে আবেদন করেছিলেন কঙ্গনা (Kangana Ranaut)। এরপরই অভিনেত্রীর সুরক্ষায় কেন্দ্রীয় সরকারের তরফে কঙ্গনাকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়। যা নিয়ে দেশজুড়ে রাজনৈতিক মহলে নতুন করে বিতর্ক শুরু হয়েছে।

এই মুহূর্তে

x