34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

বিধায়কের মৃত্যুর সঠিক তদন্তের দাবিতে উত্তরবঙ্গ জুড়ে চলছে বিজেপির বনধ কর্মসূচি

ডিজিটাল ডেস্ক ,জেলার খবর: হেমতাবাদের বিজেপি (BJP) বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর সঠিক তদন্তের দাবি জানিয়ে মঙ্গলবার উত্তরবঙ্গ জুড়ে বনধ ডেকেছে বিজেপি । বনধ সফল করতে সকাল থেকে রাস্তায় নেমেছেন বিজেপি কর্মীরা। জায়গায় জায়গায় পথ অবরোধ সহ কিছু জায়গায় বিক্ষিপ্ত অশান্তির ঘটনাও ঘটেছে।

কোচবিহার, রায়গঞ্জ, মালদায় প্রভাব পড়েছে বনধের। সকাল থেকেই এই সমস্ত জায়গার রাস্তাঘাট ফাঁকা ,দোকান বাজার বন্ধ । পরিস্থিতি মোকাবিলায় তৎপর পুলিশ-প্রশাসন। জায়গায় জায়গায় মোতায়েন রয়েছে পুলিশ । বনধকে ঘিরে এদিন অশান্তি ছড়ায় কোচবিহারে । বনধ সফল করতে কোচবিহারের ঘুঘুমারি এলাকায সরকারি বাসস্ট্যান্ডে বিজেপি কর্মীরা বাস ভাঙচুর করে বলে অভিযোগ । পুরাতন মালদায় রাজ্য সড়কে বসে অবরোধ কর্মসূচি শুরু করে বিজেপি কর্মীরা । তবে বালুরঘাট, জলপাইগুড়ি, ধূপগুড়িতে বনধের তেমন কোনও প্রভাব লক্ষ্য করা যায় নি ।

প্রসঙ্গত, সোমবার সকালে রায়গঞ্জের বিন্দোলে একটি চায়ের দোকান থেকে বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয় । পকেট থেকে উদ্ধার হয় সুইসাইড নোট । বিধায়ককে খুন করা হয়েছে বলে অভিযোগ তোলে বিধায়কের পরিবার সহ বিজেপি শিবির (BJP) । ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও বিধায়কের মৃত্যুর সঠিক, নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়ে আজ উত্তরবঙ্গ জুড়ে ১২ ঘন্টা বনধের ডাক দেয় বিজেপি (BJP) ।

রাজনৈতিক এই চাপান-উতোরের মাঝেই সামনে এলো ময়নাতদন্তের রিপোর্ট । রিপোর্টে উল্লেখ করা হয়েছে, গলায় ফাঁস লেগেই মৃত্যু হয়েছে বিধায়কের । শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি । যদিও কেমিক্যাল পরীক্ষার রিপোর্ট আসেনি। এই কারণেই বিধায়কের রহস্যমৃত্যুকে আত্মহত্যা বলেই অনুমান করছেন তদন্তকারীরা । বিজেপি বিধায়কের মৃত্যুর তদন্তভার সিআইডি -র হাতে দিয়েছে রাজ্য সরকার , কিন্তু নিরপেক্ষ তদন্তের স্বার্থে সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বিজেপি (BJP) ।

এই মুহূর্তে

x