13.2 C
Durgapur
Wednesday, January 27, 2021

এবার করোনার থাবা কাঁকসা পুলিশ স্টেশন এ, একদিনে আক্রান্ত ১৩ জন

সৌরভ চট্টোপাধ্যায়, কাঁকসা, জেলার খবর : এবার করোনা (COVID-19) তার করাল থাবা বসিয়েছে পশ্চিম বর্ধমান জেলার কাঁকসা থানায়। এই থানায় একদিনে করোনা আক্রান্ত ১৩ জন। যার ফলে কাঁকসা থানায় মোট করোনা (COVID-19) সংক্রমিতের সংখ্যা দাঁড়াল ১৭ জনে।এদের মধ্যে পুলিশ কর্মী রয়েছেন ৭ জন। ও অ-পুলিশ কর্মী ররেছেন ১০ জন। উল্লেখ্য এনাদের সবারই রিপোর্ট পসিটিভ এসেছে বলে সূত্রের খবর অনুযায়ী জানা গেছে।

বিশ্ব মহামারী নভেল করোনা ভাইরাস (COVID-19)-এর সাথে একেবারে কাঁধে কাঁধ মিলিয়ে যারা লড়াই করে আমাদের মতন সাধারণ মানুষদের সুরক্ষা প্রদান করছেন, সরকার সেই সমস্ত যোদ্ধাদের জন্য যে খুব একটা চিন্তা-ভাবনা করছে না তার জ্বলন্ত উদাহরণ রাজ্যে দিনের পর দিন পুলিশ কর্মীরা আক্রান্ত হওয়া। প্রথম শ্রেণীর করোনা যোদ্ধাদের মধ্যে ডাক্তারদের পাশাপাশি যাদের অবদান অনস্বীকার্য তারা হলেন পুলিশকর্মী।করোনা মহামারীর প্রথম লগ্ন থেকেই রীতিমত লড়াই করে চলেছে আমাদের সমাজে পুলিশকর্মীরা। ডাক্তাররা যেমন সেবা-শুশ্রূষার মধ্যে দিয়ে করোনা আক্রান্ত রোগীদের বিশেষ পরিষেবা দিয়ে চলেছেন, ঠিক তেমনি ভাবেই পুলিসকর্মীদের অবদান কোন অংশে কম নয়। সমাজের নিয়ম শৃঙ্খলা এবং আক্রান্ত রোগীদের সময়মতো ঠিকঠাক জায়গায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে পুলিসকর্মীদের অবদান উল্লেখযোগ্য। আর সেই কারণেই একের পর এক পুলিশকর্মীরা আক্রান্ত হচ্ছেন এই মারণ রোগে।

কাঁকসা থানার পুলিশকর্মীরা যেভাবে প্রথম থেকেই করোনা যোদ্ধা হিসাবে তৎপর ছিলেন তা সত্যিই ছিল প্রশংসনীয়। আর সেই কাঁকসা থানায় একসাথে এতজন পুলিশ কর্মীর শরীরে করোনা উপসর্গ মেলায় রীতিমত নড়েচড়ে বসেছে জেলা প্রশাসন।

সূত্রের খবর অনুযায়ী জানা যাচ্ছে এই মারণ রোগে আক্রান্ত কাঁকসা থানার সমস্ত পুলিশ ও অ-পুলিশ কর্মীদেরকে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠান হয়েছে। পুলিশ প্রশাসনের মধ্যে যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়ে চলেছে তাতে রীতিমত ভয়ের আকার ধারণ করছে সাধারণ মানুষের মনে। জেলা প্রশাসন তড়িঘড়ি সমস্ত রকম ব্যবস্থা নিতে প্রস্তুত করোনা মোকাবিলায়। কিন্তু তাতেও পশ্চিম বর্ধমান জেলায় প্রতিদিন মাত্রাতিরিক্ত ভাবে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce