34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

ফের মনুয়াকান্ডের ছায়া, প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুন করে দেহ পুঁতে রাখল স্ত্রী

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: আরও একটা মনুয়াকাণ্ডের সাক্ষী থাকল বাংলা। স্বামীকে খুন করে প্রেমিকের ঘরে লুকিয়ে রাখল স্ত্রী ! ঘটনা উত্তর ২৪ পরগনার গাইঘাটার (Gaighata) । গোটা ঘটনায় রীতিমতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনায় ইতিমধ্যেই মৃতের স্ত্রী স্বপ্না সরকার ও তার প্রেমিক সুজিত দাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার সূত্রপাত মঙ্গলবার। পুলিশ সূত্রে জানা গেছে, ওইদিন দুপুরে গোয়ালবাথান এলাকার একটি পুকুর পাড়ে রক্ত দেখতে পান স্থানীয়রা । এরপর পুলিশ এবং স্থানীয়রা খোঁজাখুঁজি করে পাশেই বাঁশবাগান থেকে এক জোড়া জুতো, মাস্ক, টর্চ উদ্ধার করে।

রহস্য দানা বাধে বুধবার । বুধবার গোয়ালবাথান এলাকারই বাসিন্দা সুজিত দাসের বাড়ির সামনেও চাপ চাপ রক্ত দেখতে পান স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে । এলাকায় পৌঁছে তালা ভেঙে ঘরে ঢোকে পুলিশ। খাটের নিচের মাটি খুঁড়তেই এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। তদন্তের স্বার্থে আটক করা হয় মৃতের স্ত্রীকে। পরে তার প্রেমিককেও গ্রেপ্তার করে পুলিশ। জেরায় বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

পুলিশি জেরায় ধৃতেরা জানিয়েছে তাদের পরিকল্পনার কথা। যা শুনে হতবাক তদন্তকারীরা। জেরায় ধৃতেরা জানিয়েছে ,“সোমবার রাতে মাথায় আঘাত করে খুন করা হয় রামকৃষ্ণকে । এরপর দেহ বাঁশবাগানে ফেলে বাড়ি ফিরে যায় দুজনে । মাঝরাতে দেহ নিয়ে যাওয়া হয় সুজিতের ঘরে। সুযোগ বুঝে দেহ টুকরো করে বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা ছিল অভিযুক্তদের। তবে কোনও কারণে তা করতে না পারে রামকৃষ্ণের মৃতদেহ মাটিতে পুঁতে ফেলে সুজিত । ঘটনার নেপথ্যে অন্য কারও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

এই মুহূর্তে

x