28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

মর্মান্তিক! বাবাকে বাঁচাতে গিয়ে বাড়ি চাপা পড়ে ২ ছেলের মৃত্যু

নরেশ ভকত, বাঁকুড়াঃ মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকলো জয়পুর থানার অন্তর্গত সুপুর গ্রাম। বাবাকে (Father) বাঁচাতে গিয়ে বাড়ি চাপা পড়ে মৃত্যু হল দুই ছেলের। মৃতদের নাম সন্তোষ বিশ্বাস (৫২) ও বিকাশ বিশ্বাস (৪৬)। আহত অনিল বিশ্বাস (৮৫) হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর , বৃহস্পতিবার মাঝরাতে হঠাৎ হুড়মুড়িয়ে ভেঙে পরে অনিল বিশ্বাসের মাটির বাড়িটি। সেই সময় বাড়িতে ৫ সদস্য ছিলেন। বড়ো ছেলে সন্তোষ বিশ্বাস তাঁর স্ত্রী চিত্রা বিশ্বাস ও ছেলে সৈকত বিশ্বাসকে প্রথমেই বাড়ি থেকে বের করে দেন।

তারপরে ভাই বিকাশকে সঙ্গে নিয়ে বাড়ির ভিতর থেকে বাবাকে (Father) ডাকতে যান সন্তোষবাবু। কিন্তু সেই সময় বাড়ির দরজা সহ বাড়ির সমস্ত অংশ হুড়মুড়িয়ে ভেঙে পরে । প্রাক্তন স্কুল শিক্ষক অনিলবাবু আর্থিক সংকটের কারণে নতুন বাড়ি তৈরি করতে পারেননি । তার পেনশনের টাকাতেই সংসার চলতো। তাই বাধ্য হয়েই জীর্ন বাড়িতেই বসবাস করছিলেন । গতকাল রাতে সেই বাড়ি ভেঙে চাপা পড়ে যান দুই ছেলে সহ বাবা (Father) । আওয়াজ পেয়ে স্থানীয়রা ছুটে আসেন। প্রথমে স্থানীয়রা উদ্ধারে নামলেও পেরে উঠতে না পারায় জয়পুর থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশের সাথে ঘটনাস্থলে এসে পৌঁছয় বিষ্ণুপর দমকলে। জেসিবি দিয়ে শুরু হয় উদ্ধার কার্য। প্রায় চার ঘন্টার চেষ্টায় তাদের উদ্ধার করা যায়। তার মধ্যে দুই ছেলে সন্তোষ বিশ্বাস ও বিকাশ বিশ্বাসকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় । অনিল বিশ্বাসকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় । ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা গ্রামে।

এই মুহূর্তে

x