22.8 C
Durgapur
Tuesday, January 19, 2021

টিএমসিপির প্রতিষ্ঠা দিবসের আয়োজন করতে বেরিয়ে ২ ছাত্রনেতার মৃত্যু

শুভময় পাত্র , বীরভূম: তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) প্রতিষ্ঠা দিবসের আয়োজন করতে গিয়ে বাইক দুর্ঘটনায় মৃত্যু দুই ছাত্র নেতার। ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাটে।

আগামী ২৮ শে আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) প্রতিষ্ঠা দিবস। সেই উপলক্ষ্যে তোড়জোড় শুরু করে দিয়েছে বীরভূমের রামপুরহাট কলেজ এর তৃণমূল ছাত্র পরিষদের (TMCP) সদস্যরা । এই অনুষ্ঠানের প্রস্তুতি পর্বে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল রামপুরহাট কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক ও তার সহযোগী বন্ধুর।

ঘটনা সুত্রে জানা গেছে রামপুরহাট কলেজের তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক রকি আলী ও তার সহযোগী স্বাধীন শেখ মোটরবাইকে করে আঠাশে জুলাই এর অনুষ্ঠানের আয়োজন করার উদ্দেশ্যে বেরিয়েছিল। রামপুরহাট কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক রকি আলীর বাড়ি রামপুরহাটের ব্রাহ্মণী গ্রামে। গতকাল গভীর রাতে নলহাটির পাইকপাড়া থেকে রানীগঞ্জ মোরগ্রাম ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে বাড়ি ফেরার সময় রামপুরহাট থানার অন্তর্গত ভোল্লা ক্যানেল মোড়ের কাছে তাদের দুজনকে বাইক সহ অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখা যায় । দ্রুত তাদের উদ্ধার করে রামপুরহাট মেডিকেল কলেজ হসপিটাল নিয়ে গেলে রকি আলিকে মৃত ঘোষণা করে চিকিৎসকরা। গুরুতর আহত অবস্থায় তার সহযোগী স্বাধীন শেখকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের সময় রাস্তাতেই মৃত্যু হয় তার।

পুলিশের প্রাথমিক অনুমান, কোন গাড়ির ধাক্কার কারণেই সম্ভবত ঘটেছে এই দুর্ঘটনা। তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের আগের দিন দুই ছাত্র নেতার মৃত্যুর ঘটনায় রীতিমতো শোকের ছায়া নেমে এসেছে বীরভূমের রামপুরহাটে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink