24.9 C
Durgapur
Tuesday, April 20, 2021

প্রতিশ্রুতি পূরণ, ৩৫টি পুজো কমিটি পেল পঞ্চাশ হাজার টাকা অনুদান

নরেশ ভকত,জেলার খবর,বাঁকুড়া : যেমন কথা, তেমনি কাজ। করোনা কালে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর আয়োজনে যেন কোন প্রকার ঘাটতি না হয়, সে জন্য মাননীয়া মুখ্যমন্ত্রী স্বয়ং ঘোষণা করেছিলেন যে সমস্ত পুজো কমিটি (Pujo committees) গুলিকে পঞ্চাশ হাজার টাকা করে অনুদান দেবেন। আর ঠিক তাই রবিবার সোনামুখী পৌরসভা এবং ব্লক এলাকার ৩৫ টি পুজো কমিটির (Pujo committees) হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া হল প্রশাসনের পক্ষ থেকে । যার মধ্যে একটি মহিলা দ্বারা পরিচালিত পূজা কমিটিও (Pujo committees) রয়েছে । রাজ্য সরকারের সহযোগিতায় ও বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে এবং সোনামুখী থানার পরিচালনায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আর্থিক অনুদান পেয়ে খুশি পুজো কমিটির উদ্যোক্তারা । রবিবারের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলার এডিশনাল এসপি ( রুরাল ) গনেশ বিশ্বাস , সি আই তুলসীদাস ভট্টাচার্য , ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি প্রণব রায় , বিশিষ্ট সমাজসেবী বিশ্বনাথ মুখোপাধ্যায় , সোমনাথ মুখার্জী , সোনামুখী থানার ওসি চয়ন কুমার ঘোষ সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

সোনামুখী পৌর শহরের মনোহর তলা সার্বজনীন দুর্গাপূজা কমিটির সদস্য সোমনাথ মুখার্জী রাজ্য সরকারের এই উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছেন ।

সোনামুখী ব্লকের বিশিষ্ট সমাজসেবী বিশ্বনাথ মুখোপাধ্যায়ও রাজ্য সরকারের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ।

এই মুহূর্তে

x