31.3 C
Durgapur
Monday, July 26, 2021

প্রভাবশালী নেতাকে খুনের ছক ! বীরভূমে গ্রেফতার ৪ বাংলাদেশী দুষ্কৃতী

শুভময় পাত্র, বীরভূম: শান্তিনিকেতন থেকে অস্ত্ৰ সহ গ্রেফতার (Arrest) ৪ বাংলাদেশী দুষ্কৃতী। গোপন সূত্রে খবর পেয়ে , শান্তিনিকেতন থানার তালতোর গ্রাম থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় ২টি ওয়ান শাটার, ২টি সেভেন এম এম পিস্তল এবং ১টি নাইন এমএম পিস্তল ও কার্তুজ।

জেলার এক প্রভাবশালী রাজনৈতিক নেতাকে খুনের জন্য বাংলাদেশ থেকে এই চার পেশাদার খুনিকে ভাড়া করে শান্তিনিকেতনে আনা হয়েছিল বলে জানতে পেরেছে পুলিশ । তবে কে বা কারা তাদের নিয়োগ করেছিল , বা কাকে খুন করার পরিকল্পনা ছিল তা এখনো জানা যায় নি

জেলা পুলিশ সুপার শ্যাম সিং জানান, বিশ্বভারতী থেকে মাত্র ৩ কিমি দূরের এক বাড়ি থেকে তাদের গ্রেফতার (Arrest) করা হয়েছে। তালতোড়ের ওই বাড়িটি মাসখানেক ধরে ভাড়া নিয়েছিল দুষ্কৃতীরা । এদিন চার বাংলাদেশি ছাড়া অন্য আরো ২ জন স্থানীয়কে গ্রেফতার (Arrest) করেছে পুলিশ । সোমবার তাদের বোলপুর মহকুমা আদালতে তোলা হবে।

ধৃতদের থেকে কিছু ধারালো অস্ত্র সহ কমপক্ষে পাঁচটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে । বিস্ফোরকগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে । তবে দুষ্কৃতীদের কাছ থেকে যে পরিমান বিস্ফোরক ও অস্ত্র উদ্ধার হয়েছে তাতে তাদের সঙ্গে কোনো জঙ্গি সংগঠনের যোগ রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

এই মুহূর্তে

x