31.2 C
Durgapur
Thursday, June 24, 2021

সংঘর্ষের ফলে পথদুর্ঘটনায় মৃত ৪ , আহত ৫

স্থানীয় সূত্রে খবর, পুরুলিয়া থেকে বাঁকুড়ার দিকে আসছিল গাড়িটি । এই মারুতি ভ্যানে চেপে বেলিয়া গ্রামের শিশু ও মহিলা মিলে মোট ন’জন ছিল । হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ঘটে যায় এই দুর্ঘটনা টি । সেই সময় ছাতনা থানা এলাকার ভগবানপুরের কাছে ৬০ নং জাতীয় সড়কের উপর উল্টো দিক থেকে আসা একটি ট্রলারের সাথে ঐ মারুতি ভ্যানটির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে । নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষের ফলে মারুতি ভ্যানটি রাস্তার পাশের খালে পড়ে যায় ।

নরেশ ভকত, বাঁকুড়া, জেলার খবর : রাস্তা ঘাটে আমাদের প্রায় নানান ঘটনার সম্মুখীন হতে হয় সেরকম এক ভয়ংকর পথ দুর্ঘটনা ঘটেগেল বাঁকুড়ায় । ঘটনা সূত্রে জানা যায় এই দুর্ঘটনায় মৃত চার এবং আহত পাঁচ । ছাতনা থানার ভগবানপুর এলাকায় ৬০ নং জাতীয় সড়কে ঘটনাটি ঘটেছে রবিবার রাতে । মারুতি ভ্যান ও ট্রলারের মুখোমুখি সংঘর্সে ফলে নিজেদের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটে যায় এই ঘটনাটি। জানাযায় মৃতরা প্রত্যেকেই বাঁকুড়া সদর থানা এলাকার বেলিয়া গ্রামে বাসিন্দা ও তারা পুরুলিয়া থেকে বাড়ি ফিরছিল বলে জানা গেছে।

ঘটনাস্থলেই মৃত্যু হয় চার জনের, আহত পাঁচ জন ।খবর পেয়ে ঘটনাস্থলে আসে ছাতনা থানার পুলিশ (Police) আসে এবং স্থানীয়দের সঙ্গে নিয়ে , পুলিশ (Police) আহতদের চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। ‘ঘাতক’ ট্রলারটিকে পুলিশ (Police) আটক করতে পারলেও চালক-খালাসি পলাতক । একই সঙ্গে পুলিশের (Police) পক্ষ থেকে মৃতদেহ গুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত চলছে বলে জানানো হয়েছে।

এই মুহূর্তে

x