30.2 C
Durgapur
Monday, June 14, 2021

বার্নপুরের মিঠাই গলি থেকে উদ্ধার বস্তাবন্দি দেহ

নিজস্ব প্রতিনিধি, আসানসোল, জেলার খবর : এক অতি পৈশাচিক ঘটনা ঘটে গেলো আসানসোল হীরাপুর থানার এলাকায় , গা শিউরে ওঠা এক ঘটনা , বার্নপুরে মিঠাই গলি থেকে বস্তাবন্দি দেহ (Body Recovered) উদ্ধারের ঘটনায় দুজনকে গ্রেফতার করল হিরাপুর থানার পুলিশ ।

বর্তমানে চাকরির পরিস্থিতি বড়ই জটিল , মূল্যবৃদ্ধির বাজারে চারিদিকে বেকারত্বের হাহাকার এর মধ্যে মধ্যবিত্ত , নিম্নবিত্ত পরিবারের মধ্যে নুন আনতে পান্তা ফুরোয় এই পরিস্থিতির সুযোগ নিয়ে কিছু দালাল চক্র গজিয়ে উঠেছে অলিগলি তে । তাদেরই মধ্যে বেশ কিছু টাকা নিয়েছিলেন পাণ্ডবেশ্বরের বাসিন্দা বিজয় পাসোয়ান পুলিশ সূত্রের খবর । তার চাকরি দেওয়ার প্রতিশ্রুতি ভঙ্গ হওয়ায় হঠাৎ আততায়ীদের হাতে খুন হয়ে যান তিনি ।

পুলিশ জানতে পারায় তাকে খুন করার অভিযোগে রীতা গুপ্তা ও মন্নুভাই পাটেল নামে দুজনকে গ্রেফতার করে হীরাপুর থানার পুলিশ ।বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে ডিসি ওয়েস্ট বিশ্বজিত মাহাতো বলেন, বস্তাবন্দি একটি অঞ্জাতপরিচয় দেহ (Body Recovered) উদ্ধার হয় ।

হীরাপুর থানার পুলিশ তদন্তে নেমে জানতে পারেন এবং ওই দুজন কে থানায় আটক করে জানতে পারে ওই নিথর দেহটি পান্ডবেশরের বাসিন্দা বিজয় পাসোয়ানের। তিনি এইভাবে অনেক বেকারত্বের সুযোগ নিয়ে তাদের চাকরি দেওয়ার নামকরে টাকা নিয়ে ছিলেন , এই ভাবে অনেক দালাল চক্রের সঙ্গে জড়িত ছিলেন তিনি । পরে হীরাপুর থানার পুলিশ তদন্তে নেমে দুজনকে বিজয় পাসোয়ানের খুনিদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে ।

বৃহস্পতিবার তাদের গ্রেফতার করা হয়েছে ।পুলিসের কড়া জেরার ফলে অভিযুক্তরা খুনের কথা স্বীকার করতে বাধ্য হয়েছে । এই খুনের ঘটনার (Body Recovered) সন্দেহে আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে হীরাপুর থানার পুলিশ কর্তারা এবং তারা জানান ঘটনার পূর্ননির্মান করা হবে । পুলিশ প্রত্যেকটি এলাকায় ছানবিন করে দেখছে এবং খুনিদের সম্পর্কে যারা যারা যা কিছু সমস্ত তথ্যকে একত্রিত করা হচ্ছে এবং এই ঘটনার ভিতরে আরো কোনো দোষী থেকে থাকে তাদেরও যথাযথ শাস্তির ব্যবস্থা করা হবে ।

এই মুহূর্তে

x