28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

বিষ্ণুপুর CMOH কে স্মারকলিপি জমা আশাকর্মীদের

নরেশ ভকত, বাঁকুড়াঃ অতিরিক্ত কাজ পিছু উপযুক্ত পারিশ্রমিক , ন্যূনতম মাসিক বেতন ১৫০০০ টাকা প্রদান , ফরম্যাট প্রথা বাতিল , পুজোর বোনাস পিএফ চালু করা এবং অবসর গ্রহণের পর কমপক্ষে দশ লক্ষ টাকা এবং পেনশনের দাবি জানিয়ে মঙ্গলবার সরব হল বিষ্ণুপুরের আশাকর্মীরা (Asha Health Workers)।

সরকারি স্বাস্থ্যকর্মী তথা সরকারি কর্মীদের ন্যায় সমস্ত প্রকার সুযোগ সুবিধা সহ মাসের প্রথম তারিখে বেতন দেওয়ার দাবি তোলেন তারা। সেই সঙ্গে করোনা অতিমারি সময়ে তাদের উপযুক্ত সামগ্রী দেওয়া সহ পাঁচ দফা দাবি জানিয়ে বিষ্ণুপুর CMOH কে স্মারকলিপি তুলে দেন আশাকর্মীরা (Asha Health Workers) ।

শোভা মুখার্জি নামে এক আশাকর্মী জানান , আমরা কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়ে অতিরিক্ত পরিশ্রম করছি কিন্তু সেই অনুপাতে আমরা পারিশ্রমিক পাচ্ছিনা । আমাদেরকে সরকারি সুযোগ-সুবিধা দিতে হবে এবং কঠিন পরিস্থিতির মোকাবিলার জন্য সমস্ত সামগ্রী প্রদান করতে হবে । দাবি দাওয়া পূরণ না হলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দেন তিনি ।

CMOH জে এন সরকার বলেন , তাদের দাবি-দাওয়া গুলি আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে পাঠিয়ে দেবো । উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ মতে আগামী দিনে সমস্যার সমাধান করা হবে ।

এই মুহূর্তে

x