17.3 C
Durgapur
Sunday, January 24, 2021

প্রাক্তন রাষ্ট্রপতির আরোগ্য কামনায় বীরভূমে মহাযজ্ঞের আয়োজন

শুভময় পাত্র, বীরভূম: প্রাক্তন রাষ্ট্রপতির (Former President) আরোগ্য কামনায় বীরভূমে শুরু হল মহাযজ্ঞ । প্রাক্তন রাষ্ট্রপতি (Former President) তথা বীরভূমের ভূমিপুত্র প্রণব মুখার্জির করোনা আক্রান্তের খবর তিনি তার নিজের টুইট বার্তায় গত সোমবারই জানিয়েছিলেন। আর তারই দ্রুত আরোগ্য কামনায় বীরভূমের কিন্নাহারে যুবুটিয়া গ্রামে জপেশ্বর শিব মন্দিরে আজ সকাল থেকে শুরু হয়েছে মহাযজ্ঞ । বীরভূমের মানুষের কাছে প্রণব মুখার্জি একজন গর্বের বিষয় আর তারই জন্য তার গ্রামের বাড়ি কিন্নাহার থানার যুবুটিয়াতে শুরু হয়েছে মহাযজ্ঞ। সকাল থেকে নানান আয়োজন করে গ্রামবাসীরা শুরু করেছেন এই মহাযজ্ঞ ।

তিনি তার টুইট বার্তায় গত এক সপ্তাহে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাদের সকলকে আইসোলেশন এ থাকার নির্দেশ দেন এবং নিজেদের করোনা পরীক্ষা করান। বর্তমানে দিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফারেলে চিকিৎসাধীন রয়েছেন প্রণববাবু ।
ট্যুইটে প্রণব মুখোপাধ্যায় জানান , তিনি অন্য কারনবশত এদিন হাসপাতালে গিয়েছিলেন । সেখানে তাঁর করোনা পরীক্ষা করা হয়, রিপোর্ট পজিটিভ আসে । প্রণব মুখোপাধ্যায়ের (Former President) করোনা আক্রান্তের খবর সামনে আসতেই তাঁর দ্রুত আরোগ্য কামনায ট্যুইট করতে শুরু করে দিয়েছেন রাজনৈতিক জগতের নেতা মন্ত্রীরা । কংগ্রেস নেতা অজয় মাকেন ,কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়েল ,দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল , পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ট্যুইট করে প্রাক্তন রাষ্ট্রপতির দ্রুত সুস্থতা কামনা করেছেন

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce