12.4 C
Durgapur
Thursday, January 28, 2021

বিষ্ণুপুরে আত্মঘাতী রাজ পরিবারের সদস্য

নরেশ ভকত,বাঁকুড়াঃ সাতসকালেই বন্দুকের আওয়াজে কেঁপে উঠলো মন্দির নগরী বিষ্ণুপুর (Bishnupur)। এক নলা বন্দুক দিয়ে আত্মঘাতী রাজ পরিবারের সদস্য। বিষ্ণুপুরের রাজদরবার এলাকার ঘটনা। খবরের জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় মল্লভূমে ।পুলিশ সূত্রে খবর , বিষ্ণুপুর রাজপরিবারের সদস্য সলিল সিংহ ঠাকুর শনিবার সকাল ৮ টা নাগাদ একটি এক নলা বন্দুক নিজের গলায় লাগিয়ে গুলি চালিয়ে আত্মঘাতী হন । বাড়ির মেজে রক্তাক্ত হয়ে পড়ে মৃত্যুর কোলে ঢোলে পরেন তিনি ।
খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় বিষ্ণুপুর (Bishnupur) থানার পুলিশ আধিকারিকরা । সলিল সিংহ ঠাকুরের রক্তাক্ত দেহ উদ্ধার করে তারা বিষ্ণুপুর জেলা হাসপাতাল ময়না তদন্তের জন্য পাঠায়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একনলা বন্দুকটিও। ঘটনায় রাজ পরিবারে নেমে এসেছে শোকের ছায়া । আত্মহত্যার কারণ নিয়ে ধন্দে রয়েছে পুলিশ।পারিবারিক অশান্তির জের নাকি মানসিক অবসাদের কারনে এই সিদ্ধান্ত গ্রহণ করেছেন সলিলবাবু ? এই প্রশ্নই এখন চারিদিকে ঘুরপাক খাচ্ছে । পুরো ঘটনা তদন্ত শুরু করেছে বিষ্ণুপুর থানার পুলিশ ।
সলিল সিংহ ঠাকুরের এক বন্ধু কনক জ্যোতি দাস জানান, গতকালও তাদের সাক্ষাৎ হয়। তবে তিনি বেশ কয়েকদিন ধরে হাঁটুর যন্ত্রণায় ভুগছিলেন সলিলবাবু এবং তার থেকে একটা মানসিক অবসাদে তৈরি হয়েছিল । তবে ঠিক কী কারণে তিনি এমন ঘটনা ঘটাল তা বুঝে উঠতে পারছেন না তিনিও। একইভাবে মৃত্যুর কারন বুঝে উঠতে পারছেন না স্থানীয় কাউন্সিলর শ্রীকান্ত ব্যানার্জিও। ঘটনাকে কেন্দ্র করে শোকের পরিবেশ বিষ্ণুপুরে (Bishnupur)।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce