33.7 C
Durgapur
Monday, June 14, 2021

মহিলা সুরক্ষার প্রতিবাদে অগ্নিমিত্রা পলের নেতৃত্বে জনসভা

নরেশ ভকত, বাঁকুড়া, জেলার খবর : সোনামুখী থানার সামনে অবস্থান বিক্ষোভে সামিল হলেন বিজেপির (BJP) মহিলা মোর্চার কর্মীরা । বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পলের নেতৃত্বে গোটা রাজ্য জুড়ে বিজেপির মহিলা মোর্চার কর্মীরা ” আর নয় মহিলাদের অসুরক্ষা ” কর্মসূচি পালন করে আসছেন এবং সমস্ত মহিলাদের এক জোট হতে বলেছেন , আর অন্যায় কে আপোষ নয় নিজেদের পায়ে দাড়ানো চাই এই কথা প্রত্যেকটি মহিলা কে স্মরণ করিয়ে দিয়েছেন । সে মতই সোনামুখী বিধানসভার অন্তর্গত বিজেপির মহিলা মোর্চার কর্মীরা সোনামুখী থানার সামনে রাস্তার উপর বসে পড়ে অবস্থান বিক্ষোভে সামিল হন দলে দলে । সোনামুখীর নফর ডাঙ্গা থেকে একটি মিছিল করে তারা থানার সামনে জমায়েত হন এবং তারা বিক্ষোভ দেখান ও অবস্থান বিক্ষোভে সামিল হন ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির (BJP) মহিলা মোর্চা সভানেত্রী সুপ্রীতি চ্যাটার্জী বলেন , পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী একজন মহিলা হওয়া সত্বেও এ রাজ্যের মহিলারা সুরক্ষিত নয় , দিনের বেলাতেও মহিলারা নিরাপত্তা নয় । আরো দশজনের মতন ইচ্ছা থাকলেও রাস্তায় তারা সবসময় বেরোতে সাহস পাননা । তারা যে একজন মহিলা সমাজ অক্ষরে অক্ষরে এই কথা তাদের ভালো ভাবে বুঝিয়ে দেয় । আর সে কারণেই আমরা রাস্তায় নামতে বাধ্য হয়েছি যাতে আমরা মহিলারা সুরক্ষিত থাকতে পারি ।

আজকের এই কর্মসূচিকে কেন্দ্র করে বিজেপি (BJP) মহিলা মোর্চার কর্মীদের মধ্যে উচ্ছ্বাস উন্মাদনা ছিল চোখে পড়ার মতো , তারা তাদের জীবন দিয়েও এই কর্মসূচি কে যথাযথ স- সম্মানে পালন করে চলেছেন এবং তাদের সভা নেত্রী অগ্নিমিত্রা পলের সঙ্গে হাতে হাত রেখে সামনে এগিয়ে চলেছেন । এই সভায় যথাযথ ভাবে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী সুপ্রীতি চ্যাটার্জী , সোনামুখী নগর মন্ডলের সভানেত্রী সম্পা গোস্বামী , বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির তপশিলি মোর্চার সভাপতি দিবাকর ঘরামি , তাপস মিত্র সহ একাধিক বিজেপি নেতৃত্ব ।

এই মুহূর্তে

x