12.4 C
Durgapur
Thursday, January 28, 2021

‘আত্মনির্ভর ভারত’। দেশেই ‘Sex Toy’ বানাবেন যুবক

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : ‘Sex Toy’। কথাটি শুনলেই আপনার মনে একটা সংকোচ বোধ তৈরী হওয়াটা খুব একটা অপ্রাসঙ্গিক নয়। তবে জানেন কি বিশ্ব বাজারে এই ‘Sex Toy’ এর চাহিদা কতটা ? পশ্চিমের দেশগুলিতে এই Sex Toy যে কোন ডিপার্টমেন্টাল স্টোরে ও আপনি কিনতে পারবেন। একটি সমীক্ষা অনুযায়ী জানা গেছে ২০০৮ সাল পর্যন্ত যৌন খেলনা শিল্পের মূল্য বিশ্বব্যাপী ৩০% হারে যা প্রায় ১৫ বিলিয়ন মার্কিন ডলার ছিল। প্রধানত এই যৌন খেলনা চীন তৈরী করে থাকে। ফলে গোটা বিশ্বে চীন এই সেক্স টয় রপ্তানি করে বিশ্বের অর্থনীতিতে বেশ খানিকটা প্রভাব বিস্তার করেছে তা বলাই বাহুল্য।

বর্তমানে করোনা আবহে তথা দীর্ঘ চলা লকডাউনের ফলে বিশ্ব অর্থনীতি এখন একপ্রকার ধুঁকছে। বিভিন্ন্য ক্ষেত্রে ছাঁটাই করা হয়েছে লক্ষ লক্ষ কর্মী। এই প্রেক্ষাপটে দাঁড়িয়ে দেশের প্রধানমন্ত্র্রী নরেন্দ্র মোদী দেশের সাধারণ মানুষকে আত্মনির্ভর হতে পরামর্শ দেন। আর এই পরামর্শে অনুপ্রাণিত হয়ে চীনকে একপ্রকার সায়েস্তা করতে সেক্স টয় দেশেই বানাতে চলেছেন এক যুবক। ইন্দো-চীন সীমান্তে উত্তেজনার ফলে গোটা দেশে এই মুহূর্তে চীন দ্রব্য বয়কটের ডাক দেওয়া হয়েছে গোটা দেশ বাসীর পক্ষ থেকে। আর দেশের এই অস্থির সময়কে কাজে লাগিয়েছে ‘বেশরম’ নামক একটি সংস্থা। আত্মনির্ভর হওয়া সহ চীন দ্রব্যকে বয়কট করার উদ্দেশে দেশেই Sex Toy বানাচ্ছে এই সংস্থা।

এবার আর বিশ্ব বাজারে Sex Toy এর গায়ে শুধুমাত্র ‘Made in China’ লেখা থাকবে না। Sex Toy এর মার্কেটে এবার থেকে ‘Made in India’ লেখা দেখা যাবে বিভিন্ন্য সেক্স টয় এর গায়ে। ‘আই এম বেশরম’ নামক এই সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে যে তারা ভারতের প্রাপ্তবয়স্ক মহিলা ও পুরুষদের যৌন চাহিদা পূরণের জন্য বিভিন্ন্য প্রকারের Sex Toy বানাবেন। আর সেটা তৈরী হবে ভারতেই।

Sex Toy

উল্লেখ্য, এই সংস্থা আপাতত চীন থেকেই বিভিন্ন্য প্রকারের Sex Toy আমদানি করে দেশের বিভিন্ন্য প্রান্তে চাহিদা মতন সরবরাহ করে থাকে। তবে ‘আত্মনির্ভর ভারত’ মোদির এই মন্ত্রে অনুপ্রাণিত হয়ে তারা দেশেই এই সেক্স টয় বানানোর কাজ শুরু করবেন বলে জানান হয়েছে এই সংস্থার পক্ষ থেকে।

পুরুষ ও নারীর হস্তমৈথুন ও স্বমেহনের জন্য প্রয়োজনীয় কৃত্রিম যৌনাঙ্গ-সহ রকমারি পণ্য সরবরাহ করবে ‘আই এম বেশরম’। একেকটা প্রোডাক্টের নামও দিয়েছেন দেশি স্টাইলে ! কেমন? জানলে অবাক হবেন আপনিও! ‘সমাজ’, ‘সংস্কার’ এসব নাম দেওয়া হয়েছে। প্রসঙ্গত, ‘আই এম বেশরম’-এর মতো দ্যাটস পার্সোনাল, লাভট্রিটস, ইটস প্লেজার, সাইকার্ট-এর মতো ভারতে বিভিন্ন সেক্স টয় প্রস্তুতকারক সংস্থা রয়েছে। চলতি বছরের ডিসেম্বরেই বাজারে আসবে ‘আই এম বেশরম’ সংস্থার ‘মেড ইন ইন্ডিয়া’ ‘সেক্স টয়’।

‘Sex Toy’ এই বস্তুটি তো দূরের কথা, এমনকী এই শব্দটিও এখনও ভারতীয় সমাজ মেনে নিতে পারেনি। তাই এই দেশে আর যাই হোক, যৌনতা কিংবা ‘সেক্স টয়’ নিয়ে আলোচনা করা প্রায় নিষিদ্ধতার সমানই ! উল্লেখ্য, সংস্থার কর্তার কথায়, “বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে চিনা দ্রব্য ব্যবহার করা আর ফ্রিজে গোমাংস রাখা প্রায় সমান বলে মনে হয়!”

বেশ কয়েক বছর আগে যাত্রা শুরু করে রাজ আরমানির সংস্থা ‘বেশরম’। কামসূত্রের জন্ম দেওয়া ভারতের মাটিতে আজও যৌনতা কেন যে ট্যাবু ? সেকথাই ভাবায় তাঁকে। কিন্তু ভারতে যৌনতার বাজার রয়েছে। সেই কারণেই চিন থেকে ‘Sex Toy’ আমদানি করা শুরু করেছিলেন তিনি। তবে আর নয় ! ভারতেই তৈরি হবে ‘Sex Toy’ বলে দাবি তাঁর ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce