28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

বাবুল সুপ্রিয়ের বিরুদ্ধে বক্তব্য বিকৃত করার অভিযোগ, নোটিস পাঠালেন অভিষেক

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: বাবুল সুপ্রিয়ের (Babul Supriyo)বিরুদ্ধে বক্তব্য বিকৃত করার অভিযোগ এনে আইনি নোটিস পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

নোটিসে অভিষেক দাবি করেছেন, যে সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করেছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বিজেপি সংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo) । সেই কারনে ক্ষমা চাইতে হবে বিজেপি সাংসদকে। পাশাপাশি প্রত্যাহার করতে হবে বিতর্কিত ওই ট্যুইটও ।

প্রসঙ্গত, মহালয়ার দিন অভিষেক বন্দ্যোপাধ্যায় এক অনুষ্ঠানে রাজ্যের মুখ্যমন্ত্রীর কমর্কান্ডের ভূয়সী প্রশংসা করে নিজের বক্তব্য রাখেন । ভিডিওয় মুখ্যমন্ত্রীকে ‘অমানবিক’ বলতে শোনা যায় যুবরাজকে।

অভিষেকের ওই বক্তব্যকে টুইট করে বিজেপি সাংসদ লেখেন, ‘মুখ ফসকে সত্যি কথাটা বেরিয়ে গিয়েছে-অমানবিক মুখ্যমন্ত্রী। আমি একটুকুও আশ্চর্য হইনি যে এটা পোস্ট করা ভিডিয়োতে রয়ে গিয়েছে। কারণ যাঁরা এটা শ্যুট করেছে তারাও ‘অমানবিক মুখ্যমন্ত্রী’ দিদির অমানবিক তৃণমূলী দুষ্কর্মে এতটাই লিপ্ত যে ভুল করে ‘বেরিয়ে’ যাওয়া এই সত্যটা ওরা ধরতেই পারেনি।’

এর পর থেকেই শুরু বিতর্কের। তৃণমূল সাংসদের দাবি, ‘অমানবিক’ কথাটা নাকি তার মুখে বসিয়ে দেওয়া হয়েছে , তিনি বলেনই নি। বক্তব্য বিকৃত করা হয়েছে । আর সেই অভিযোগ তুলেই বাবুল সুপ্রিয়কে আইনি নোটিস পাঠিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । নোটিসে বলা হয়েছে, ৭২ ঘণ্টার মধ্যে ওই টুইট প্রত্যাহার করে বাবুলকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। নইলে দেওয়ানি ও ফৌজদারি মামলায় অভিযুক্ত করা হবে আসানসোলের বিজেপি সাংসদকে। যদিও ওই আইনি নোটিসকে কোনও গুরুত্বই দিতে চাননি বাবুল।

এই মুহূর্তে

x