28 C
Durgapur
Friday, May 7, 2021

মাদক মামলায় অভিনেতা অর্জুন রামপালকে সমন পাঠালো এনসিবি

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: মাদক মামলায় এবার বলিউড অভিনেতা অর্জুন রামপালকে (Actor Arjun Rampal) সমন পাঠালো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো । সোমবার অভিনেতার মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালান এনসিবি আধিকারিকরা। একইসঙ্গে তল্লাশি চালানো হয় তাঁর অফিসেও।

সোমবার সকাল ৭টা থেকে অর্জুন রামপালের (Actor Arjun Rampal) বাড়ি এবং অফিস, সব জায়গাতেই চলে তল্লাশি অভিযান শুরু করেন তদন্তকারীরা। আর তারপরই অভিনেতাকে সমন পাঠায় এনসিবি। বুধবার তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। তবে তল্লাশি অভিযানে মাদক উদ্ধার হয়েছে কিনা সে বিষয়ে কিছু জানা যায় নি।

জানা গেছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় ধৃত পাচারকারী এবং কারবারীদের জেরার সময় একের পর এক বলিউড তারকাদের নাম উঠে এসেছে। একইভাবে নাম জড়িয়েছে অর্জুন রামপালের (Actor Arjun Rampal)। এছাড়াও গত মাসে অভিনেতার বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেত্রিয়েদসের ভাই আজিসিয়ালস দেমেত্রিয়েদসকে গ্রেফতার করে এনসিবি। তাঁর থেকে বেশ কয়েকটি নিষিদ্ধ মাদক উদ্ধার হয়।

গতকালই মাদক কাণ্ডে প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার স্ত্রী শাবানা সইদকে মাদক সমেত গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সমনের সম্মুখীন প্রযোজক নিজেও। ধৃত শাবানা-সহ আরও চারজনের সোমবার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে।

এই মুহূর্তে

x