28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

ভুতের খপ্পরে অভিনেতা রুদ্রনীল ! নিজেই জানালেন অভিজ্ঞতার কথা

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : অভিনেতা রুদ্রনীলকে (Rudranil Ghosh) কি তাহলে সত্যিই ভুতে ধরলো ? এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে গোটা টলি পাড়ায়। অভিনেতার এই ভুতের কাহিনী অবশ্য তিনি (Rudranil Ghosh) নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি ঘটে এরকম। অভিনেতা (Rudranil Ghosh) গেছিলেন লন্ডনে শুটিং করতে। কিন্তু সেখানে সাক্ষাৎ ‘তেনাদের’র সঙ্গে যে দেখা হয়ে যাবে তা কি তিনি থোড়াই জানতেন ! কিন্তু কখন কোথায় কার সাথে দেখা হয়ে যাবে তা তো স্বয়ং বিধাতাও বোধহয় বলতে পারেন না। তাই স্বয়ং অভিনেতা রুদ্রনীল (Rudranil Ghosh) কোনোদিন ও ঘুনাক্ষরেও আন্দাজ করতে পারেন নি যে লন্ডনের মতন শহরে গিয়ে স্বয়ং ভূতেদের খপ্পরে পড়বেন। কিন্তু এমন কি ঘটলো যে তিনি টের পেলেন তেনাদের অস্তিত্ব ? বিদেশের শুটিং লোকেশনে ঘোস্ট হান্টারদের আগমনে টের পেলেন তাদের অস্তিত্ব। লোকে বলে অশরীরীদের নাকি চোখে দেখা যায় না। তবে তাদের খোঁজের বেড়ানো মানুষদের চোখে দেখার অভিজ্ঞতা তিনি তার ইনস্টাগ্রামে জানিয়েছেন এই টলিউডের অভিনেতা। শেয়ার করেছেন ছবি। ক্যাপশনে লিখেছেন,“আগে শুনেছিলাম, ভিডিও দেখেছিলাম। এবার চাক্ষুস দেখলাম “ঘোস্ট হান্টার” মানে, ভূত ধরিয়েদের। এখন জানলাম যেখানে শুটিং করছি, সেটা আসলে ভূতেদের আস্তানা!!!!!!!!ওরা এসেছে ভূত ধরতে।”

সূত্রের খবর, ‘স্বস্তিক সংকেত’ ছবির শুটিং করতে লন্ডনে গিয়েছেন রুদ্রনীল। দেবারতি মুখোপাধ্যায়ের উপন্যাস ‘নরক সংকেত’ অবলম্বনে তৈরি হচ্ছে পরিচালক সায়ন্তন ঘোষালের এই ছবিটি। ছবিতে রুদ্রনীল ছাড়াও রয়েছেন অভিনেত্রী নুসরত জাহান,অভিনেতা গৌরব চক্রবর্তী এবং শাশ্বত চট্টোপাধ্যায়। লন্ডনের কেলভেডন হ্যাচ নিউক্লিয়ার বাঙ্কারের লোকেশনে শুটিং করতে গিয়েছিল গোটা টিম। সেখানেই রুদ্রনীল দেখতে পান ঘোস্ট হান্টারদের।

এই মুহূর্তে

x