17.9 C
Durgapur
Wednesday, January 27, 2021

‘স্টেজ থ্রি’ ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: বছরের শুরু থেকেই একের পর এক খারাপ ঘটনা ঘটছে বলিউডে। এবার সামনে এলো আরো এক দুঃসংবাদ। ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত (Actor Sanjay Dutt)। মঙ্গলবার রাতেই একথা জানান স্ত্রী মান্যতা। তিনি জানিয়েছেন চিকিৎসার জন্য শিগগিরই মার্কিন মুলুকে উড়ে যাবেন বলিউড অভিনেতা।

দিন কয়েক আগেই শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে হন অভিনেতা সঞ্জয় দত্ত (Actor Sanjay Dutt) । সেখানে চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয় তাঁকে। এরই মধ্যে সামনে এল অভিনেতার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর । জানা যাচ্ছে,​ ফুসফুসের ক্যানসারে আক্রান্ত মুন্নাভাই । বর্তমানে স্টেজ থ্রি- পর্যায়ে রয়েছে সঞ্জয় দত্তের (Actor Sanjay Dutt) ক্যানসার ।

গতকালই ট্যুইট করে সাময়িক কাজ বন্ধ রাখার কথা জানান সঞ্জয় দত্ত (Actor Sanjay Dutt) । তিনি জানান, চিকিৎসাজনিত কারনে আপাতত তিনি কাজ থেকে ব্রেক নিচ্ছেন । তাঁর বন্ধু ও পরিবার সঙ্গে রয়েছে । অনুরাগীরা যেন কেউ উদ্বিগ্ন না হন। সকলের ভালোবাসায় শীঘ্রই ফিরে আসবেন । সঞ্জয় দত্তের এই ট্যুইটের পরেই তাঁর আরোগ্য কামনায় একের পর এক ট্যুইট করতে শুরু করে অভিনেতার ভক্তরা ।

তাদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতার স্ত্রী মান্যতা দত্ত। তিনি লিখেছেন, “ঈশ্বর আরও একবার আমাদের পরীক্ষা নিচ্ছেন। সঞ্জয়ের অসুস্থতার খবর পেয়ে যাঁরা আকুল হয়েছেন, অভিনেতার সুস্থতা প্রার্থনা করেছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ। অন্যবারের মতো এবারও আমরা কঠিন সময় পার করতে পারবো”।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce