31.3 C
Durgapur
Monday, July 26, 2021

প্রাণ ভোলানো হাসি, পরণে ডেনিম জ্যাকেট; মোমের মূর্তিতে প্রাণবন্ত সুশান্ত সিং রাজপুত

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: রক্ত-মাংসের মানুষটা চলে গিয়েছে প্রায় ৩ মাস হয়ে গেল , কিন্তু লক্ষ-কোটি অনুরাগীর মনে আজও জ্বলজ্বল করছে রিল লাইফের ধোনি , সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) । অভিনেতার মৃত্যু রহস্যের জট কাটে নি এখনো। চলছে তদন্ত। কিন্তু, প্রিয় অভিনেতার এহেন মৃত্যু মেনে নিতে পারছেন না তার অনুরাগীরা।

সোশ্যাল মিডিয়া জুড়ে সুশান্তের (Sushant Singh Rajput) প্রতি ‘ন্যায়’ বিচার চেয়ে গোটা বলিউডের বিরুদ্ধে গলা ফাটাচ্ছেন নেটিজেনদের একটা বড় অংশ । বলিউডের পাশাপাশি এই মৃত্যুর সঙ্গে জড়িয়েছে রাজনীতিও , কিন্তু লড়াই থামে নি।

এসবের মাঝে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মোমের মূর্তি বানিয়ে তাক লাগিয়ে দিলেন আরও এক শিল্পী সুশান্ত রায় । অবিকল যেন এক! সেই প্রাণ ভোলানো হাসি , পরনে ডেনিম শার্ট। অভিনেতার প্রতি ভালোবাসা আর মেয়ের আবদার -এই দুই কারনে আসানসোলের মহিশীলা কলোনীর বাসিন্দা সুশান্ত রায় নিজের মিউজিয়ামে মূর্তিটি বানিয়ে রেখেছেন। এর আগে অমিতাভ বচ্চন , প্রণব মুখোপাধ্যায় , জ্যোতি বসু , বিরাট কোহলি সহ একাধিক নেতা নেত্রী ও বিশিষ্ট জনদের মূর্তি বানিয়েছেন শিল্পী সুশান্ত রায়।এবার তাঁর মিউজিয়ামে নতুন সংযোজন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মূর্তি। আপাতত সেই মূর্তি দেখতে আশপাশের লোকজন সেখানে ভিড় জমাতে শুরু করেছেন

শিল্পী জানান, জুলাই মাস থেকে এই মূর্তি তৈরির কাজ শুরু করেছেন তিনি, গত ৬ সেপ্টেম্বর সেই কাজ শেষ হয়। মাটি , প্লাস্টার অফ প্যারিস, ফাইবার এবং মোম দিয়ে বানানো হয়েছে মূর্তি । খরচ হয়েছে প্রায় দেড় লক্ষ টাকা। আগামী দিনে যদি সুশান্তের পরিবার এই ধরনের মূর্তি গড়তে চান, তাহলে তিনি তৈরি করে দেবেন বলেও জানিয়েছেন মহিশীলার শিল্পী সুশান্ত রায় ।

এই মুহূর্তে

x