28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

ফের বোল্ড লুকে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা, মুহূর্তে ভাইরাল সেই ছবি

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : বাঙালির শ্রেষ্ট উৎসব দুর্গাপুজো। আর এই দুর্গাপুজোকে ঘিরে বাঙালির উন্মাদনার পারদ চড়ে একেবারে সপ্তমে। চুটিয়ে শপিং করা থেকে শুরু করে দেদারে ভুঁড়িভোজ সবই হয় এই সময়ে। মা উমার আগমনে আর বাকি মাত্র কয়েকটা দিন। তাই এখন চরম ব্যস্ততা পুজোর বাজারে আসা ফ্যাশন ম্যাগাজিন গুলির দফতরে। পুজো উপলক্ষে বিভিন্ন্য সেলিব্রিটির বিভিন্ন্য পোজে করা ফটো শুট এখন পুজোবার্ষিকীর যে কোন ম্যাগাজিন খুললেই দেখতে পাওয়া যায়।

ঠিক এরকমই একটি ম্যাগাজিনের জন্য বোল্ড লুকে ফটোশুট করলেন লাস্যময়ী অভিনেত্রী মধুমিতা সরকার (madhumita sarcar) । ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের পাখি তার এবছরের পূজাবার্ষিকী জন্য ফটোশুট করছেন একটি প্রথম সারির পূজাবার্ষিকী ম্যাগাজিনের জন্য। আর সেই ম্যাগাজিনের ‘অকালবোধন ২০২০’ ফ্যাশনে প্রথম লুক প্রকাশ করলেন নায়িকা (madhumita sarcar) নিজেই। রীতিমতন বোল্ড লুকে উষ্ণতা ছড়াচ্ছেন এই টলি নায়িকা (madhumita sarcar) ।

দুর্গাপুজোর পাঁচ দিনে বিভিন্ন সাজে ধরা দিলেন মধুমিতা সরকার (madhumita sarcar) ।প্রথমেই একটি সিম্পল আকাশী লেহেংগা আর হাল্কা মেকআপ কাঁপালেন নেট দুনিয়া,সাথে ছিল সবুজ ওয়ান পিস আর হিরের নেকলেস।বোটল গ্রিন রঙের লেহেংগা আর ঝোলা কানের দুল এবং হাতে আংটি আর চুল খোলা রেখে অষ্টমীর সাজে সাজলেন মধুমিতা। নবমীর সাজে হালকা হলুদ রঙের এ-লাইন কুর্তা আর কানের দুল ও মাথার খোপা বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী।সর্বশেষে রেনবো কালারের ওয়ান পিসের সাথে লাল কোর্ট পরিহিত সাথে একটা কালো স্টাইলিশ ওয়ার্চ আর গোল্ডেন ভারী কানের দুল।প্রতিটি সাজে নিজেকে স্বতঃস্ফূর্তভাবে তুলে ধরলেন অভিনেত্রী।

ইন্সটাতে পোস্টের একঘন্টাতে এই পুজোর নতুন লুকে ভিউস সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে। তাঁর নতুন রূপে পঞ্চমুখ নেটিজেনরা। প্রসঙ্গত, টেলিসিরিয়ালে একের পর এক সুপারহিট সিরিয়াল অভিনয়ের পর ফেব্রুয়ারিতে পরিচালক প্রতীম দাশগুপ্ত পরিচালিত ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে নতুন চরিত্রে নজর কেড়েছিলেন মধুমিতা সরকার।

এই মুহূর্তে

x