25 C
Durgapur
Saturday, January 16, 2021

‘স্মরণ’ প্রকল্প বাস্তবায়নে বাড়ি বাড়ি ঘুরলেন অতিরিক্ত পুলিশ সুপার

নরেশ ভকত, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলা পুলিশের উদ্যোগে কোতুলপুর থানার ব্যবস্থাপনায় ‘স্মরণ’ প্রকল্পকে বাস্তবায়িত করতে অতিরিক্ত পুলিশ সুপার (Additional Superintendent of Police ) গণেশ বিশ্বাস আজ বৃদ্ধ মা-বাবাদের খোঁজখবর নিতে বাড়ি বাড়ি পৌঁছে গেলেন। বাড়িতে থাকা বৃদ্ধ বাবা মায়েরা কেমন আছেন , কোনরূপ অসুবিধা হচ্ছে কিনা সে বিষয়ে খোঁজ-খবর নেন তারা। সেই সঙ্গে কোনওরকম অসুবিধা হলে অবশ্যই সিভিক পুলিশ ও কোতুলপুর থানায় জানানোর কথাও বলেন ।

করোনা পরিস্থিতিতে এলাকার এই সমস্ত বয়স্ক মানুষদের খাওয়া-দাওয়া , ঔষধ পত্রের কোনও অসুবিধা হচ্ছে কিনা সমস্ত কিছুর খোঁজখবর নেওয়ার সাথে সাথে এদিন তাদের হাতে মাস্ক তুলে দেওয়া হয় পুলিশের তরফে।

কর্মসূচিতে বেরিয়ে এলাকার রাধামাধবপুর গ্রামে রাস্তার ধারে বসে থাকা ব্যক্তিদের সাথে কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার (Additional Superintendent of Police ) গণেশ বিশ্বাস তাদের সমস্যার ককথা জানতে চান তিনি , সেই সঙ্গে তাদের হাতে মাস্ক তুলে দেন। এলাকার শিশুদের সঙ্গে কথা বলে তাদের পড়াশোনা কেমন চলছে জানতে চান।

গ্রামবাসী বটকৃষ্ণবাবু জানান ,পুলিশের এই উদ্যোগে তারা খুশি। যেভাবে বাড়ি বাড়ি পৌঁছে এলাকার বয়স্কদের খোঁজ খবর নিচ্ছে পুলিশ , তা প্রশংসনীয়।

আজকের এই “স্মরণ” প্রকল্পে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (Additional Superintendent of Police ) গনেশ বিশ্বাস ,সার্কেল ইন্সপেক্টর অজয় কুমার সিংহ , কোতুলপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক মানস চ্যাটার্জি সহ অন্যান্য পুলিশকর্মীরা।

এই মুহূর্তে

x