27.4 C
Durgapur
Monday, June 21, 2021

অন্ডাল ব্লকের দোকানে দোকানে প্রশাসনের নজরদারি

সোমনাথ মুখার্জী, অন্ডাল: অন্ডাল ব্লকের একাধিক দোকানে আচমকা প্রশাসনের (Administration) অভিযান। বৃহস্পতিবার অন্ডাল বাজারের বিভিন্ন দোকানে খাদ্য সুরক্ষা দপ্তর, ড্রাগ ও সেল ট্যাক্সের আধিকারিকরা অন্ডাল ব্লকের সমষ্টি উন্নয়ন অধিকারিককে সঙ্গে নিয়ে বিশেষ অভিযান চালায়।

প্রশাসনের (Administration) এই আকস্মিক নজরদারিতে অস্বস্তিতে পড়ে যান এলাকার বেশ কিছু নামকরা ব্যবসায়ী । এই অভিযান সম্পর্কে বিডিও জানান,বর্তমান সময়ে এক শ্রেণীর অসাধু ব্যবসায়ী জিনিস পত্রের অস্বাভাবিক দাম নিচ্ছেন । সে দিকগুলো খতিয়ে দেখতেই এই উদ্যোগ।

বিডিও আরো জানান,এই অভিযানে দক্ষিনখন্ড গ্রামের বাজারে একটি দোকানের কাগজপত্রের গড়মিল থাকায় সেই দোকানটি সিল করে দেওয়া হয়েছে এবং অন্ডাল বাজারের একটি দোকানে সবকিছু আইন মাফিক না থাকায় সেটিও আজ সিল করে দেওয়া হয় প্রশাসনের (Administration) পক্ষ থেকে

প্রশাসন (Administration) সূত্রের খবর, অন্ডালের নামকরা মিষ্টান্ন বিক্রেতা দাস সুইটস থেকে খাদ্য দপ্তরের আধিকারিকরা এদিন খাবারের নমুনা সংগ্রহ করেন ,এছাড়াও অন্ডালের প্রসিদ্ধ ঔষুধ দোকান জেম মেডিক্যালের মালিক দোকানের সঠিক কাগজ পত্র দেখাতে না পারায় তাকে ২০ দিনের সময় দেওয়া হয়। এর মধ্যে সঠিক কাগজ পত্র দেখাতে না পারলে তার বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়।

প্রশাসনের (Administration) এই অভিযানে এলাকার নামকরা দোকানগুলিতে গরমিলের ঘটনা প্রকাশ্যে আসায় হতবাক এলাকার বাসিন্দারা।

এই মুহূর্তে

x