15.4 C
Durgapur
Friday, January 22, 2021

সঠিক পরিষেবার দাবিতে পোস্ট অফিসে তালা দিয়ে বিক্ষোভ এজেন্ট ও গ্রাহকদের

নরেশ ভকত, বাঁকুড়াঃ পোস্ট অফিসের সঠিক পরিষেবার (Service) দাবিতে এবার বিক্ষোভে সামিল পোস্ট অফিসের এজেন্ট ও গ্রাহকরা। বাঁকুড়ার মেজিয়ার শাখা পোস্ট অফিসের ঘটনা। এই শাখা পোস্ট অফিসের গ্রাহক ও এজেন্টের দাবি , দীর্ঘদিন ধরে এই পোস্ট অফিসে ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকায় পোস্ট অফিসে পরিষেবা (Service) থেকে বঞ্চিত হচ্ছেন তারা।

সামনেই দুর্গাপূজা , উৎসবের এই প্রাকমুহুর্তে পোস্ট অফিস থেকে টাকা তুলতে গিয়ে হয়রানির শিকার হচ্ছেন গ্রাহকরা। হয়রানি থেকে নিস্তার পেতে তাই বিক্ষোভের পথে হাঁটলেন তারা। এজেন্টেদের দাবি দীর্ঘ বেশ কিছুদিন যাবত এই সমস্যা সৃষ্টি হওয়ায় পোস্ট অফিসের আধিকারিকদের সেই কথা জানাতে গেলে আধিকারিকদের তরফ থেকে এজেন্ট পদ বাতিল করে দেওয়ার কথা বলা হয় বলে অভিযোগ।

আজ এই পোস্ট অফিসের সামনে গ্রাহকরা ও এজেন্টরা টাকা লেনদেন করতে গেলে দেখে ফের একই সমস্যা দেখা দেয় । তাই তারা এর প্রতিকার চেয়ে পোস্ট অফিসের গেটে তালা দিয়ে বিক্ষোভ শুরু করেন

বিক্ষোভের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মেজিয়া থানার পুলিশ। পুলিশ বিক্ষোভকারীদের আশ্বস্ত করে পোস্ট অফিসের প্রধান দরজার তালা খুলেন। যদিও পোস্ট অফিসের এক আধিকারিকের দাবি , উর্দ্ধতন কর্তৃপক্ষ তাকে ইউজারনেম এবং পাসওয়ার্ড না দেওয়ার কারণেই এই বিপত্তি ঘটেছে। তবে এই সমস্যা খুব শিগগিরই মিটে যাবে বলে তিনি আশ্বাস দিয়েছেন।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce