28.5 C
Durgapur
Thursday, June 24, 2021

আলুর দাম নেই রাস্তায় আলু ফেলে বিক্ষোভে সামিল হলেন বিজেপি কর্মীরা

আলুর দাম নেই রাস্তায় আলু ফেলে বিক্ষোভে সামিল হলেন বিজেপি কর্মীরা

নরেশ ভকত, বাঁকুড়াঃ আলুর দাম না থাকার কারণে চরম সমস্যায় পড়তে হয়েছে এ রাজ্যের আলুচাষিদের । এবার রাজ্য সরকারের ওপর চাপ বাড়িয়ে রাস্তায় আলু ফেলে বিক্ষোভে সামিল হলেন বিজেপি কর্মীরা । বুধবার বিষ্ণুপুরের হারিঘাট এলাকায় জাতীয় সড়কের ওপর বিজেপি কর্মীরা আলু ফেলে বিক্ষোভে সামিল হলেন । সকাল সাড়ে এগারো টা থেকে বারোটা পর্যন্ত চলে তাদের এই বিক্ষোভ । বিক্ষোভের ফলে ব্যাপক যানজট পরিস্থিতি তৈরি হয় রাস্তার দু’ধারে লাইন দিয়ে দাঁড়িয়ে পড়ে দূরপাল্লার যানবাহন সমস্যায় পড়তে হয় নিত্যযাত্রীদের । আলুর দাম নেই তাও রাজ্য সরকার নিশ্চুপ রয়েছে তাই তারই প্রতিবাদ জানিয়ে বিষ্ণুপুরের বিজেপি কর্মীদের চাষীদের পাশে দাঁড়াতে এই উদ্যোগ বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সহ-সভাপতি অশোক কুমার ডাকুয়া সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান , ভোটের আশায় আমরা এই কর্মসূচি করিনি । কৃষকরা বারবার রাজ্য সরকারের কাছে সমস্যা সমাধানের জন্য বললেও সরকার কোনো উদ্যোগ নেওয়া হয়নি তাই কৃষকদের পাশে দাঁড়িয়ে আমরা এই প্রতিবাদে সামিল হয়েছি ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপির সদস্য শঙ্খ জিৎ রায় অবশ্য দাবি করেন , স্থানীয় কৃষকরাই এই বিক্ষোভের আয়োজন করেছে আমরা এখানে এসে তাদের পাশে দাঁড়িয়েছি ।

এই মুহূর্তে

x