34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

রাণীগঞ্জে বিজেপির থানা ঘেরাও কর্মসূচির নেতৃত্ব দিলেন অগ্নিমিত্রা পাল

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: বিজেপি কর্মীদের উপর অত্যাচার , খুন , মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ এনে সোমবার রাজ্যজুড়ে প্রতিবাদে নামে বিজেপি। তারই অঙ্গ হিসেবে খনি অঞ্চল রানীগঞ্জে বিক্ষোভ মিছিল কর্মসূচির আয়োজন করে বিজেপির কর্মী-সমর্থকেরা । কর্মসূচির নেতৃত্বে ছিলেন বিজেপি মহিলা মোর্চা রাজ্য সম্পাদিকা অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul) ।

বিজেপি নেত্রীর (Agnimitra Paul) দাবি , রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের উপর অত্যাচার করা হচ্ছে। নির্দ্বিধায় হত্যা করে গাছে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যার মামলা সাজানো, বিনা কারণে কর্মীদের মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে। এই সমস্ত ঘটনার প্রতিবাদে সোমবার সকালে রাজ্য জুড়ে সমস্ত থানায় বিক্ষোভ দেখান বিজেপি কর্মকর্তারা।

সোমবার তারা রানীগঞ্জের শহর এলাকা থেকে মিছিল করে রানীগঞ্জ থানা গিয়ে ঘেরাও কর্মসূচি করে। বিজেপির রাজ্য নেত্রী অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul) বিক্ষোভ কর্মসূচীতে অংশগ্রহণ করে কর্মী সমর্থকদের বিক্ষোভের রেশকে আরো বাড়িয়ে তোলে।

একইভাবে অন্যান্য থানাতেও এই বিক্ষোভ কর্মসূচিতে শামিল হতে দেখা যায় বিজেপির কর্মী সমর্থকদের । বিক্ষোভ কর্মসূচিকে সামাল দিতে পুলিশের বিশাল বাহিনী রানীগঞ্জ থানা চত্বরে হাজির থাকতে দেখা যায় যদিও অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি।

এই মুহূর্তে

x