17.9 C
Durgapur
Wednesday, January 27, 2021

কোভিড হাসপাতালে অগ্নিকান্ড , ৮ করোনা রোগীর মৃত্যু

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: কোভিড হাসপাতালে (Covid Hospital) ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু হল ৮ রোগীর। গতকাল মধ্যরাতে আমেদাবাদের নবরংপুরা এলাকার ওই বেসরকারি হাসপাতালে আচমকাই আগুন লেগে যায় । মহূর্তেই হাসপাতালের (Covid Hospital) অন্যত্র ছড়িয়ে পরে আগুন । দ্রুত রোগীদের অন্যত্র স্থানান্তরণের কাজ শুরু হয় । কিন্তু বাঁচানো যায় নি ৮ জনকে । অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু হয়েছে আইসিইউতে চিকিৎসাধীন ৮ রোগীর । মৃতদের মধ্যে ৫ জন পুরুষ ও ৩ জন মহিলা ।

নবরংপুরা এলাকার ওই হাসপাতালে (Covid Hospital) করোনা রোগীদের চিকিৎসা চলছিল , মোট ৪৫ জন রোগী সেখানে ভর্তি ছিলেন বলে জানা গেছে । মধ্যরাতে করোনা হাসপাতালে আগুন লাগার খবর পৌঁছতেই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৮ টি ইঞ্জিন এবং ১০ টি অ্যাম্বুলেন্স । দ্রুত রোগীদের উদ্ধার করে অন্য হাসপাতালে পাঠানো হয়। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ ।

অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানির সঙ্গে কথা বলে পরিস্থিতির খোঁজ খবরও নিয়েছেন প্রধানমন্ত্রী । দিয়েছেন পাশে থাকার আশ্বাস।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce