28.4 C
Durgapur
Sunday, August 1, 2021

বিজেপি (BJP) কর্মীদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

বিজেপি (BJP) কর্মীদের মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

নরেশ ভকত, বাঁকুড়াঃ এবার বিজেপি (BJP)কর্মীদের মারধর করার অভিযোগ উঠল শাসকদল তৃণমূল (TMC)কংগ্রেসের বিরুদ্ধে । এই ঘটনাকে কেন্দ্র এলাকায় ব্যপক উত্তেজনা তৈরী হয় । ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে সোনামুখী থানার নফর ডাঙ্গা এলাকায় ।

বিজেপির দাবি , তৃণমূল কর্মীরা পূর্ব পরিকল্পিতভাবে বিজেপি (BJP) কর্মীদের উপর আক্রমণ করে এবং এই ঘটনায় মোট পাঁচজন বিজেপি কর্মী আহত হন । বাপন গড়াই , গুনময় গড়াই , মহাদেব দাস , রতন দাস ও মল্লিকা দাস নামের আহত বিজেপি কর্মীদের সোনামুখী গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় । এই ঘটনাকে কেন্দ্র করে যাতে পুনরায় কোন উত্তেজনা পরিস্থিতি তৈরি না হয় তার জন্য সতর্ক রয়েছে সোনামুখী থানার পুলিশ প্রশাসন পাশাপাশি ঘটনার তদন্ত শুরু হয়েছে ।

সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামী জানান , বিজেপি কর্মীদের মারধর করে এভাবে রোখা যাবে না । আমরা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করছি যদি তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া না নেওয়া হয় তাহলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নাম ।

তবে তৃণমূল কংগ্রেসের (TMC) দাবি এই ঘটনার সাথে তৃণমূল কংগ্রেসের কোন যোগ নেই এটা বিজেপির গোষ্ঠী কোন্দল । এ বিষয়ে সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় বলেন , বিজেপি নিজেরা নিজেদের মধ্যে মারপিট করে তৃণমূলের উপর দায় চাপানোর চেষ্টা করছে এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোন যোগ নেই ।

এই মুহূর্তে

x