17.3 C
Durgapur
Monday, January 25, 2021

মাত্র কয়েক ঘন্টায় চান ৬০ থেকে ৭০ হাজার টাকা, Amazon দিচ্ছে সেই সুযোগ

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : করোনা মহামারীর ফলে গোটা বিশ্বে এখন বিপুল আর্থিক মন্দার প্রভাব লক্ষ্য করা যাচ্ছে। একটি সমীক্ষা অনুযায়ী শুধুমাত্র ভারতেই কয়েক কোটি যুবক-যুবতী বেকার হয়েছেন করোনা কালে। বিশ্বের সমস্ত দেশগুলি এখন দেশের অর্থনীতিকে চাঙ্গা করতে ব্যস্ত। আর এরই মাঝে বিশ্বের সবচেয়ে বৃহত্তম অনলাইন শপিং সংস্থা Amazon এমন একটি ঘোষণা করেছে যে একাধিক মানুষ কম সময়ে বিপুল টাকা আয় করতে পারবেন। তাও আবার ৬০ থেকে ৭০ হাজার টাকা। যাদের এই মুহূর্তে কোনও চাকরি নেই তাদের জন্য এটা দারুণ সুযোগ । অ্যামাজনে (Amazon) ফুল টাইমের পাশাপাশি পার্ট টাইম চাকরিও করতে পারবেন । ছাত্র-ছাত্রীরাও পার্ট টাইম হিসেবে কাজ করে ভাল টাকা উপার্জন করতে পারবেন । ইচ্ছুক ডেলিভারি পার্টনাররা সাইন আপ করে নিজেদের সময় সিলেক্ট করতে পারবেন এবং প্যাকেজ ডেলিভার করতে পারবেন । অ্যামাজন (Amazon) ডেলিভারি বয় হয়ে ভাল টাকা আয় করতে পারবেন । কিভাবে করবেন ? দেখে নিন……..

অ্যামাজন সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত ডেলিভারি করে থাকে । প্রতিদিন অ্যামাজনের ডেলিভারি বয় দেশজুড়ে লক্ষ লক্ষ প্যাকেট ডেলিভারি করে থাকেন । একজন ডেলিভারি বয়কে প্রতিদিন ১০০ থেকে ১৫০ প্যাকেট ডেলিভারি করতে হয় । অ্যামাজন সেন্টার থেকে ১০-১৫ কিলোমিটার এরিয়ার মধ্যে প্যাকেজ ডেলিভারি করা হয় । ডেলিভারি বয়দের তরফে জানানো হয়েছে তাঁরা ৪ ঘণ্টায় ১০০ থেকে ১৫০ প্যাকেট ডেলিভারি করে থাকেন।

ডেলিভারি বয় হওয়ার জন্য কী লাগে? স্কুল বা কলেজ পাস হয়ে থাকলে সার্টিফিকেট থাকা বাধ্যতামূলক । আপনার কাছে নিজের বাইক বা স্কুটার থাকা বাধ্যতামূলক । পাশাপাশি বাইক বা স্কুটারের ইনস্যুরেন্স ও রেজিস্ট্রেশন সার্টিফিকেট থাকা বাধ্যতামূলক ।

এই চাকরির জন্য আবেদন করার জন্য ইমেল আইডি থেকে https://logistics.amazon.in/applynow সাইটে গিয়ে সরাসরি আবেদন করতে পারবেন । এছাড়া অ্যামাজনের যে কোনও সেন্টারে গিয়েও আবেদন জানাতে পারেন ।

অ্যামাজন ডেলিভারি বয়রা প্রতি মাসে বেতন পেয়ে থাকেন । এর মধ্যে আপনার পেট্রোল খরচও থাকে । একটি প্রোডাক্ট ডেলিভার করার জন্য ১৫ থেকে ২০ টাকা পাওয়া যায় । যদি কোনও ব্যক্তি দিনে ১০০ প্যাকেট ডেলিভারি করে তাহলে মাসে সহজেই ৬০ থেকে ৭০ হাজার টাকা আয় করতে পারবেন ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce