27.4 C
Durgapur
Monday, June 21, 2021

করোনায় সংক্রমিত হলেন অমিতাভ বচ্চন, নানাবতী হাসপাতালে ভর্তি তিনি

ডিজিটাল ডেস্ক, জেলার খবর : বলিউডের মহানায়ক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) করোনা সংক্রমিত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি। তার করোনা রিপোর্ট পসিটিভ এসেছে বলে ৭৭ বছর বয়সি বলিউডের বিগ বি (Amitabh Bachchan) নিজে এই কথা জানিয়েছেন। তিনি তার টুইটার একাউন্ট এ লেখেন,” আমার করোনা রিপোর্ট পসিটিভ পাওয়া গেছে। আমাকে হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে। পরিবারের বাকি সবারই টেস্ট করানো হবে। সাথে আমার সমস্ত স্টাফেদেরও টেস্ট করানো হয়েছে। সবাই রিপোর্টের অপেক্ষায় আছে।” তিনি তার টুইটারে আবেদন করেন যে যারা যারা এই ১০ দিনে অভিনেতার (Amitabh Bachchan)কাছাকাছি এসেছিলেন তারা যেন অবিলম্বে নিজেদের COVID টেস্ট করিয়ে নেন।

উল্লেখ্য, বিগ বি এই মুহূর্তে বলিউডের বেশ কিছু সিনেমায় কাজ করছিলেন। অমিতাভকে শেষবার দেখা গিয়েছে সুজিৎ সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’-তে। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। লকডাউনের জেরে ছবিটি হলে মুক্তি পায়নি। আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাচ্ছে ছবিটি। ‘কউন বনেগা ক্রোড়পতি’-তেও দেখা যাচ্ছে অমিতাভকে। এরপর ‘চেহরে’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘ঝুন্ড’-এর মতো ছবিতে দেখা যাবে বলিউডের মেগাস্টারকে।

এছাড়াও এই মেগাস্টার ‘কৌন বনেগা কোরোরপতি’ র ও প্রমো শুট করেছেন। সাথে এই রিয়ালিটি শো এর এপিসোড শুটিং ও করছিলেন বিগ বি। এদিকে বলিউডের এই মেগাস্টারের করোনা পসিটিভ এর খবর আসা মাত্রই বিভিন্ন্য মহল থেকে প্রতিক্রিয়া আসা শুরু হয়ে গেছে। অভিনেতা অনুপম খের একটি টুইট করেন।

টুইট করেন ক্রিকেটের মাস্টার ব্লাস্টার সচিন টেন্ডুলকার ও

টুইট করে বিগ বি র দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেত্রী রবীনা ট্যান্ডন ও

এই মুহূর্তে

x