20.6 C
Durgapur
Thursday, January 28, 2021

ছট পুজোর মঞ্চে বিজেপি নেতাদের মাঝে শুভেন্দু ঘনিষ্ঠ তৃণমূল নেতা ; বাড়ছে জল্পনা

নিজস্ব প্রতিনিধি ,দুর্গাপুর: দুর্গাপুর ব্যারাজের বিসর্জন ঘাটে বিজেপি (BJP) নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের পাশে শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ তৃণমূল (TMC) নেতার উপস্থিতি ঘিরে জল্পনা । নতুন রাজনৈতিক সমীকরণের ইঙ্গিতও খুঁজছেন কেউ কেউ।

আসল ঘটনা হল, শুক্রবার ছট পুজো উপলক্ষ্যে দুর্গাপুরে গিয়েছিলেন বিজেপির রাঢ়বঙ্গের পর্যবেক্ষক ও বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। সেই মঞ্চে বিজেপি (BJP) নেতার পাশে দেখা গেল শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ তৃণমূলের (TMC) ৪ নং বোরো চেয়ারম্যান চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়কে । একদিকে রাজু বন্দ্যোপাধ্যায় আর অন্যদিকে পশ্চিম বর্ধমান জেলার বিজেপির সাধারণ সম্পাদক অভিজিৎ দত্ত, দুই বিজেপি নেতার মাঝে বসেছিলেন চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়।

বিজেপি নেতার পাশে চন্দ্রশেখরের উপস্থিতি রাজনীতিমহলে সেই জল্পনাকে উস্কে দিয়েছে আরো একবার । শুভেন্দু ঘনিষ্ঠকে বিজেপি নেতাদের পাশে দেখে অনেকেই প্রশ্ন তুলছেন তবে কি বিজেপিতে যোগ দিতে চলেছেন শুভেন্দু ?

যাকে নিয়ে এতো জল্পনা সেই শুভেন্দু অধিকারীর মুখে এই প্রসঙ্গে স্পষ্ট কিছু না শোনা গেলেও রাজু বন্দ্যোপাধ্যায় এবিষয়ে বলেন, “সব কুছ ছট মাইকা কৃপা। আমরা চাই শুভেন্দু অধিকারী ও তার অনুগামীরা আমাদের দলে আসুক। স্বাগত তাঁদেরকে।”

অন্যদিকে চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়কে এই নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানিয়ে দেন, এটা তার ব্যাক্তিগত চিন্তা ভাবনা। জল্পনা বাড়লেও তার ব্যাক্তিগত জীবনে কেউ হস্তক্ষেপ করতে পারে না। তাই যে যেভাবে ভাববে ভাবুক তিনি তাতে বিন্দুমাত্র বিচলিত নন।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce