27.4 C
Durgapur
Monday, June 21, 2021

সারেঙ্গায় শুভেন্দু অধিকারীর সমর্থনে ‘আমরা দাদার অনুগামী’র পোস্টার

নরেশ ভকত, বাঁকুড়াঃ বিষ্ণুপুর,বাঁকুড়ার পর এবার জেলার জঙ্গলমহলে পড়লো ‘আমরা দাদার অনুগামী’ র তরফে দেওয়া পোস্টার। মঙ্গলবার বাঁকুড়ার জঙ্গলমহলের সারেঙ্গা (Sarenga) বাজারে এই পোস্টার নজরে আসে । ধারাবাহিক পর্যায়ে যেভাবে শুভেন্দু অধিকারীর নাম দিয়ে ‘আমরা দাদার অনুগামী’ র পোস্টার পড়ছে জেলা জুড়ে, তাতে রাজনৈতিক মহলে জোর শোরগোল পরে গিয়েছে।

এদিন সারেঙ্গা (Sarenga) বাজারে যে পোস্টারগুলি দেওয়া হয় সেখানে শুভেন্দু অধিকারীর ছবি, সঙ্গে কালি পুজো ও ছটপুজোর শুভেচ্ছা জানানো হয়েছে। দল ও প্রতীকহীন এই পোস্টারগুলি কে বা কারা দিয়েছে তা অবশ্য জানা যায় নি।

প্রসঙ্গত, গতকাল বাঁকুড়া শহর ঢোকার মুখে অন্যতম ব্যস্ততম রাস্তা ধলডাঙ্গা মোড়ে এইরকম একাধিক পোস্টার দেওয়া হয়। ওন্দা বাজার থেকে ৬০ নং জাতীয় সড়ক ধরে ধলডাঙ্গা মোড় পর্যন্ত রাস্তার ধারে ধারে দেওয়া হয় শুভেন্দু অধিকারীর ছবি দিয়ে পোস্টার। শনিবার একইভাবে পোস্টার দেখা যায় বিষ্ণুপুর শহরে। এবার জঙ্গলমহলের সারেঙ্গায় শুভেন্দু অধিকারীর নাম, ছবি দেওয়া পোস্টার পড়ল।

সারেঙ্গা (Sarenga) ব্লক তৃণমূল সভাপতি সুব্রত মিশ্রকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি দাবি করেন, যে তৃণমূলেরই কেউ এই পোস্টার দিয়েছে। আমরাও তো দাদার অনুগামী , কারণ তিনি তৃণমূলের মন্ত্রী। ব্লক সভাপতির এই বক্তব্যকে কটাক্ষ করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব ।

এই মুহূর্তে

x