20.6 C
Durgapur
Sunday, January 24, 2021

পঞ্চায়েতের টাকা আত্মসাৎ করছেন একশ্রেণীর দলীয়কর্মী , স্বীকারোক্তি অনুব্রত মন্ডলের

শুভময় পাত্র,বীরভূম: দীর্ঘদিন ধরে পঞ্চায়েত স্তরের দুর্নীতি নিয়ে অভিযোগ করছিল বিরোধীরা । উঠেছিল আর্থিক তছরুপের (Embezzle) অভিযোগ , এবার ঘুরপথে হলেও বিরোধীদের সেই অভিযোগেই কার্যত সিলমোহর দিলেন তৃণমূল জেলা সভাপতি । পঞ্চায়েতের টাকা আত্মসাৎ-এ (Embezzle) অভিযুক্ত দলের কর্মীরাই , শুক্রবার এমনই স্বীকারোক্তি শোনা গেল বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের গলায়

শুক্রবার বোলপুরের দলীয় কার্যালয়ে ব্লক কমিটির বৈঠকে সদস্যদের নিয়ে বিভিন্ন আলোচনায় বসেছিলেন অনুব্রত মন্ডল । সেই বৈঠকে উপস্থিত থাকা দলীয় সদস্যদের উদ্দেশ্যে তিনি একথা বলেন । দলীয় কর্মীদের হুঁশিয়ারির শুরে তিনি বলেন, ব্যক্তিগতভাবে তারা পঞ্চায়েত থেকে বেআইনি অর্থ উপার্জন করছেন (Embezzle) ঠিকই, কিন্তু দলীয় কোনও কাজে সেই অর্থ ব্যবহার করছেন না ! দলীয় কোন উৎসব অনুষ্ঠান ঠিকঠাক পালন করছেন না । উপরন্তু পঞ্চায়েতের টাকা আত্মসাৎ করে চলেছেন একশ্রেণীর দলীয় কর্মী । কর্মীদের এই মনোভাবে ক্ষুব্ধ জেলা তৃণমূল সুপ্রিমো । এদিন একরকম ব্লক কমিটির সদস্যদের হুঁশিয়ারি দেন অনুব্রত মণ্ডল । স্পষ্ট জানিয়ে দেন যে , কাজ না করে যদি পঞ্চায়েতের টাকা কেউ আত্মসাৎ করে তাহলে তাকে রেয়াত করা হবে না । তার বিরুদ্ধে দল উপযুক্ত ব্যবস্থা নেবে ।


এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের কৃষিমন্ত্রী আশীষ বন্দ্যোপাধ্যায়, জেলা পরিষদের সভাধিপতি বিকাশ রায় চৌধুরী সহ দলীয় কর্মী সমর্থকরা । বীরভূমে বসে এদিন উত্তরপ্রদেশের কানপুরের কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে মন্তব্য করেন অনুব্রত মন্ডল । তিনি দাবি করেন , এই এনকাউন্টারের পিছনে বিজেপি সরকারের হাত আছে। বিজেপি সরকার পুলিশের সাহায্য নিয়ে ইচ্ছাকৃত এই এনকাউন্টার করিয়েছে । তা না হলে বিজেপি সরকার নানা অপরাধমূলক কাজের সঙ্গে জড়িয়ে পড়বে বলে তার মত ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce