33.7 C
Durgapur
Monday, June 14, 2021

নির্বাচন কমিশনের নজরদারিকে বুড়ো আঙুল দেখিয়ে উধাও হয়ে গেল অনুব্রত মণ্ডল(anubrata-mondal)

নির্বাচন কমিশনের (Election Commission) নজরদারিকে বুড়ো আঙুল দেখিয়ে উধাও হয়ে গেল অনুব্রত মণ্ডল(anubrata-mondal)

বীরভূমঃ নির্বাচন কমিশনের (Election Commission) নজরদারিকে বুড়ো আঙুল দেখিয়ে উধাও হয়ে গেল অনুব্রত মণ্ডল (anubrata-mondal)। এদিন বোলপুরে নির্বাচন কমিশনের (Election Commission) নজরদারি টিমের সামনে থেকে ‘উধাও’ হয়ে গেলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। সারা জেলা জুড়ে শুরু হয়েছে তল্লাশি। এখনও পর্যন্ত কারো কাছে কোনো খবর পাওয়া যায়নি অনুব্রত মণ্ডল (anubrata-mondal) কোথায় আছেন। তবে দলীয় সূত্রে জানা গেছে, প্রতিবারের মত এবারেও তিনি গোটা জেলা ঘুরবেন তার নির্বাচনী কাজ সামলাতে। কারণ আগামীকাল ২৯শে এপ্রিল শেষ দফায় তার জেলায় ভোট। আর সেই কারণেই গতকালই বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করে নির্বাচন কমিশন (Election Commission)।

anubrata mondal disappeared despite the surveillanceমঙ্গলবার বিকেল ৫ টা থেকে শুক্রবার সকাল ৭ টা পর্যন্ত তাকে নজরবন্দি করার নির্দেশ দেওয়া হয়েছে কমিশনের পক্ষ থেকে। কমিশনের ওই নির্দেশে স্পষ্ট বলা হয়েছে এই নজরদারির সময়ে সবসময় কেন্দ্রীয় বাহিনী, একজন ডেপুটি ম্যাজিস্ট্রেট, ২৪ ঘন্টার জন্য ভিডিও ফটোগ্রাফার থাকবে।আর ভিডিও তোলার সময় তারিখ ও সময় যেন ছবিতে স্পষ্টভাবে ধরা থাকে তার ব্যবস্থাও করতে হবে। সেইমতোই মঙ্গলবার রাত ৮ টা নাগাদ নজরদারি টিম বোলপুর তৃণমূল পার্টি অফিসে আসেন অনুব্রত মণ্ডলের কাছে, নিয়ে নেওয়া হয় তাঁর মোবাইল ফোন। যদিও অনুব্রত মণ্ডলের কাছে নির্বাচন কমিশনের (Election Commission) নজরদারি এবার এই প্রথম নয়, এর আগেও ২০১৬ এবং ২০১৯ এ নির্বাচনেও একইভাবে বিরোধীদের অভিযোগের ভিত্তিতে নজরবন্দি করা হয়েছিল জেলার এই দোর্দণ্ড প্রতাপ দাপুটে নেতাকে। আজ সকাল ১১ঃ৪০ মিনিট নাগাদ বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল (anubrata-mondal) যখন নিজের বাড়ি থেকে বের হন তখন তার নিজস্ব নিরাপত্তা রক্ষী ছাড়াও সেই সময় নির্বাচন কমিশনের নজরদারি টিমও ছিল। যখন বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে চেপে বসেন অনুব্রত মণ্ডল তখন নির্বাচন কমিশনের গাড়িও ছিল তাঁর পিছনে। বেশ কিছুক্ষণ সময়ের ব্যবধানে নির্বাচন কমিশনের নজরদারি গাড়ির সামনে থেকেই হঠাৎ উধাও হয়ে যায় অনুব্রত মণ্ডলের (anubrata-mondal) গাড়ি। পাওয়া গেল না তাকে, গোটা জেলা জুড়ে খোঁজ খোঁজ রব। এখনও পর্যন্ত অধরা রয়েছেন অনুব্রত মন্ডল। ইতিমধ্যেই জেলার সমস্ত থানাকে বলা হয়েছে অনুব্রত মণ্ডলের গতিবিধির সন্ধান পেলে সঙ্গে সঙ্গে যেন জানানো হয়। তবে জেলা তৃণমূল পার্টি সুত্রে জানানো হয়েছে অন্যবারের মত এবারেও তিনি নির্বাচনের আগের দিন জেলার সব বিধানসভা ঘুরবেন। তবে নির্বাচন কমিশনের নজরদারি টিমের সামনে থেকে হঠাৎ উধাও হয়ে যাওয়া অনুব্রত মণ্ডল (anubrata-mondal) আবারো জানান দিলেন, যে তিনি তেমনটাই আছেন, যেমনটা তিনি ছিলেন। anubrata mondal disappeared despite the surveillance

নির্বাচন কমিশনের (Election Commission) নজরদারি টিম যখন হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল (anubrata-mondal) কে,তখন তার বাড়ি থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে তাকে দেখা গেল তারাপীঠে, তিনি নির্দ্বিধায় তারা মায়ের পুজো দিতে ব্যস্ত। ভোটের আগের দিনে মা তারার আশীর্বাদ নিতে পৌঁছে গেছেন তারাপীঠে অনুব্রত মণ্ডল (anubrata-mondal), আর তারই মাঝে একরকম লুকোচুরি খেলা খেললো নির্বাচন কমিশনের নজরদারি টিমের সঙ্গে।বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডলের এ ধরনের ঘটনায় রীতিমত নাজেহাল হতে হয়েছে বীরভূম জেলা পুলিশ থেকে শুরু করে নির্বাচন কমিশনের (Election Commission) সকলকেই। কিন্তু এ ব্যাপারে অনুব্রত মণ্ডল (anubrata-mondal) তার স্বভাব সিদ্ধ ভঙ্গিতে বিরাজমান।তিনি জানিয়েছেন নির্বাচন কমিশনের গাড়ি তাদের গাড়ির সঙ্গে আসতে না পারায় একটু ব্যবধান হয়ে গেছিল, তিনি এও জানান রাস্তায় কিছুক্ষণ তাদের জন্য অপেক্ষাও করেছিলেন, তাদের গাড়ি না আসাই তারা তারাপীঠ চলে আসতে বাধ্য হয়েছেন। তিনি কোথাও যাননি, জেলাতেই আছেন বলে জানিয়েছেন অনুব্রত মণ্ডল ।

এই মুহূর্তে

x