34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

ভোটের দামামা বাজতে না বাজতেই পুরোনো ছন্দে অনুব্রত

শুভময় পাত্র, জেলার খবর : হাতে গুনে আর মাত্র কটি মাস, তার পরেই বেজে উঠবে আসন্ন বিধানসভা নির্বাচনের দামামা। আর সেই কারণেই বীরভূম জেলায় বিভিন্ন জায়গায় গিয়ে কর্মী সম্মেলন শুরু করে দিয়েছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondol) । বুধবার ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে দলীয় কর্মী-সমর্থকদের মনোবল বাড়াতে আবারও নিজের পুরোনো ছন্দে অনুব্রত মন্ডল (Anubrata Mondol)। দলীয় কর্মীদের মনোবল বাড়াতে নানান রকমের বিতর্কিত নিদান দিতে শুরু করলেন বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো অনুব্রত মণ্ডল (Anubrata Mondol)।

রেশনের দুর্নীতি নিয়ে এর আগে বহু তর্ক-বিতর্ক হয়েছে বিভিন্ন জেলায়, বাদ পড়েনি বীরভূমও। এদিন তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল পরিষ্কার ভাষায় জানিয়ে দেন, যদি রেশন নিয়ে কেউ দুর্নীতি করে তাহলে তার ব্যবস্থা দল কিংবা প্রশাসন নেবে। প্রয়োজনে আইনানুগ ব্যবস্থাও নেওয়া হতে পারে। তাই বলে বিজেপির পতাকা নিয়ে যদি কেউ ঝামেলা করতে আসে তাহলে তাদের উপযুক্ত শিক্ষা দেওয়ার নিদান দেয় দলীয় কর্মী-সমর্থকদের।

এদিন সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি জানান, যদি কেউ বিজেপির দলীয় পতাকা নিয়ে ঝামেলা সৃষ্টি করে, সাধারণ মানুষকে বিরক্ত করে তাহলে যেন দলীয় কর্মী সমর্থকরা বিজেপিকে উচিত শিক্ষা দিয়ে দেয়। তিনি এও জানান ভয় পাওয়ার কিছু নেই, তিনি মুখে অনেক কিছুই বলতে পারেন কিন্তু দলীয় কর্মী-সমর্থকদের তাদের কাজ যেন তারা রীতিমত চালিয়ে যায়। বুথ ভিত্তিক কর্মী সম্মেলনে বক্তব্য রাখতে গিয়ে আবারও তিনি বিতর্কিত মন্তব্য করতে কোন রকম দ্বিধা বোধ করলেন না, ‘বেরিয়ে পা ভেঙে দেওয়ার’ নিদানও দিলেন কর্মী-সমর্থকদের একেবারে নির্দ্বিধায়, পুরোনো ছন্দেই।

আসন্ন বিধানসভা নির্বাচনে এইভাবে দলীয় কর্মী-সমর্থকদের সম্মিলিত করে তাদেরকে উৎসাহ দিতে আবারও পুরনো ফর্মে ফিরে আসছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। যদিও বিরোধীরা এ ব্যাপারে কি মন্তব্য করবে সেটাই এখন দেখার।

এই মুহূর্তে

x