31.3 C
Durgapur
Monday, July 26, 2021

করোনা আক্রান্ত বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা

ডিজিটাল ডেস্ক , জেলার খবর: কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হলে মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরবেন বলে জানিয়েছিলেন বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra) । যা নিয়ে বিতর্কের জলও বহুদূর গড়ায়। এবার সত্যি করোনা আক্রান্ত হলেন অনুপম হাজরা। বর্তমানে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় নিজেই করোনা সংক্রমণের খবর জানান বিজেপির সর্বভারতীয় সম্পাদক। জানা গেছে, গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন । সন্দেহ হওয়ায় বৃহস্পতিবার করোনা পরীক্ষা করান । শুক্রবার রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে বাড়িতে থাকলেও এদিন দুপুর নাগাদ হাসপাতালে ভর্তি হন এই বিজেপি নেতা।

গত ২৭ সেপ্টেম্বর বারুইপুরের সভায় যোগ দিয়ে কোভিড নিয়ম মানেননি বলে অভিযোগ ওঠে অনুপম হাজরার (Anupam Hazra) বিরুদ্ধে। অভিযোগ, বৈঠকের সময় কোভিড নিয়ম মানেননি বৈঠকে উপস্থিত অনুপম হাজরা সহ বিজেপির একাধিক কর্মী। তাই দেখে বিজেপি নেতাকে সাংবাদিকরা প্রশ্ন করেন, কেন তিনি ও তাঁর দলীয় কর্মীরা মাস্ক পরেননি? জবাবে অনুপম (Anupam Hazra) মুখ্যমন্ত্রীকে আলিঙ্গন করার বিতর্কিত মন্তব্য করেন।

তিনি বলেন, আমাদের কর্মীরা কোভিড-১৯-এর থেকেও বড় শত্রুর মোকাবিলা করছে। তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লড়াই করছেন। যেহেতু তাঁরা এখনও কোভিড-১৯-এ আক্রান্ত হননি, তাই তাঁরা আর কিছুকেই ভয় পান না। আমি সংক্রমিত হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে আলিঙ্গন করব। এই রোগে আক্রান্তদের তিনি খুব খারাপ ব্যবহার করছেন।

বিজেপির সর্ব ভারতীয় সম্পাদকের বিতর্কিত এই মন্তব্যের পরেই সমালোচনায় সরব হয় তৃণমূল, এমনকি তৃণমূলের পাশে দাঁড়ান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীও।

এই মুহূর্তে

x