22.8 C
Durgapur
Tuesday, January 19, 2021

মদের দোকানে সশস্ত্র দূস্কৃতি হানা

উদয় সিং, জেলার খবর, আসানসোল : দুঃসাহসিক দুষ্কৃতি হানার ঘটনা ঘটলো আসানসোলের কুলটিতে। বৃহস্পতিবার রাতে আসানসোলের কুলটি থানার ইস্কো বাইপাশে একটি হোটেল কাম বারের(liquor stores) অফ শপে হানা দেয় সশস্ত্র দুষ্কৃতিদের একটি দল। একটি মোটর বাইকে করে মুখে মাস্ক পরে দুই দুষ্কৃতী ঐ দোকানে হানা দেয় বলে পুলিশ সূত্রে জানা গেছে। তারা আগ্নেয়াস্ত্র দেখিয়ে কাউন্টার খুলিয়ে় ক্যাশ বাক্সে থাকা ৪০ হাজার টাকা লুঠ করে। সঙ্গে বেশ কয়েকটি বিদেশি মদ ভর্তি বাক্স নিয়ে পালায় তারা।

উল্লেখ্য এই অফ শপটি এক আসানসোলের এক বিজেপি নেত্রীর। ইস্কো বাইপাস এমনিতে জনমানবহীন থাকে। লক ডাউনের জন্য এদিন আরো ফাঁকা ছিলে। সেই সুযোগ কাজে লাগিয়ে দুষ্কৃতীরা হানা দেয় বলে অনুমান । ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুলটি থানার পুলিশ। তদন্ত শুরু করেছে পুলিশ ।
এই হোটেল কাম বার ও অফ শপটি হিরাপুর ও কুলটি থানার একেবারে সীমান্ত এলপ। ফলে দুই থানার মধ্যে প্রথমে বিভ্রান্তি তৈরি হয়েছিলো, এই কারণে যে , দোকানটি কোন থানার । শেষ পর্যন্ত কুলটি থানার পুলিশ এলাকায় যায়। যদিও প্রশ্ন উঠেছে লক ডাউনের সময় যেখানে আসানসোলের সব দোকান ও বাজার দুপুর একটার পরে বন্ধ রাখার কথা। সেখানে কিভাবে সন্ধ্যার পরেও এই অফ শপটি খোলা ছিল ? তা নিয়ে ও তদন্ত শুরু করেছে পুলিশ।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink