31.3 C
Durgapur
Wednesday, May 19, 2021

জামুড়িয়ায় ধৃত গাঁজা পাচার কারবারের সাথে যুক্ত ৪

উদয় সিং, আসানসোল: রবিবার জামুড়িয়ার পৃথক তিন জায়গায় তল্লাশি করে কয়েক কুইন্টাল গাঁজা (cannabis) উদ্ধার করল আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগ ও জামুরিয়া থানার পুলিশ , ধৃত ৪ ।

ঘটনা প্রসঙ্গে জানা যায় , রবিবার পাণ্ডবেশ্বরের শেখ আশরাফুল হক ও ঝাড়খণ্ডের এক গাজা (cannabis) পাচারকারীকে প্রথমে গ্রেফতার করে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করে , তাদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে জামুড়িয়ার কুয়ো মোড় এলাকা থেকে সনজিৎ সিং ও আখলপুর নতুন কলোনি এলাকা থেকে বিদ্যুৎ তেওয়ারিকে গাঁজা সহ গ্রেফতার করে । জানা গেছে , ধৃতদের কাছ থেকে প্রচুর পরিমান টাকাও উদ্ধার করেছে পুলিশের এই বিশেষ দল ।

রবিবার দিনভর তল্লাশি পর পুলিশ ৪ ব্যক্তিকে গ্রেফতার করে। সেই সঙ্গে কয়েক কুইন্টাল গাঁজা (cannabis) ও নগদ অর্থ বাজেয়াপ্ত করে । পাশাপাশি দুটি মোটর বাইকও সিজ করেছে পুলিশ । পুলিশ সূত্রে খবর , ধৃতেরা সকলেই দীর্ঘদিন ধরে গাঁজা পাচারের সঙ্গে যুক্ত ছিল । আন্তঃরাজ্য পাচার চক্রের সঙ্গে এদের কোন যোগাযোগ রয়েছে কিনা বা তাদের সাথে আরও অন্য কেউ যুক্ত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ । এদিনের এই ঘটনার প্রেক্ষিতে পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছে সমস্ত বিষয়ে খতিয়ে দেখেন। এডিসিপি সেন্ট্রাল ডিসি সায়ক দাস জানান এই পাচারকারীদের জিজ্ঞাসাবাদের পর আরও এই কারবারের সঙ্গে সম্পর্কিত আরও তথ্য জানা যাবে ।

এই মুহূর্তে

x