24.9 C
Durgapur
Tuesday, April 20, 2021

‘পশ্চিমবঙ্গ বাঁচাও গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচি পালন আসানসোল বিজেপির

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: রাজ্য সরকাররের বিরুদ্ধে গণতন্ত্র হত্যার প্রতিবাদে ‘পশ্চিমবঙ্গ বাঁচাও গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচি পালন করছে বিজেপি (BJP)। শুক্রবার রাজ্যব্যপী চলছে বিজেপির এই কার্যক্রম। আসানসোল জেলা বিজেপির (BJP) তরফেও এদিন এই প্রতিবাদ বিক্ষোভের আয়োজন করা হয়। কর্মসূচির নেতৃত্ব দেন রাজ্য বিজেপির সহ সভাপতি তথা রাঢ়বঙ্গের পর্যবেক্ষক রাজু বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা বিজেপির সভাপতি লক্ষ্মন ঘোড়ুই।

এদিন বি এন আর মোড় থেকে মিছিল করে এসে বিজেপিকর্মীরা জেলাশাসকের দফতরের সামনে জমায়েত হন । তারপর রাস্তায় বসে রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনে স্লোগান দিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন । রাজ্য সরকারের বিরুদ্ধে একাধিক দুর্নীতির অভিযোগ , রাজ্য জুড়ে বিজেপি কর্মীদের উপর আক্রমনের প্রতিবাদে চলে বিক্ষোভ। বিক্ষোভ শেষে বিজেপির (BJP) এক প্রতিনিধি দল জেলাশাসকের কাছে ডেপুটেশন জমা দেন

এদিনের প্রতিবাদ সভা থেকে আসানসোলের মেয়র তথা জেলা তৃণমূল সভাপতি জিতেন্দ্র তিওয়ারিকে তীব্র আক্রমন করেন রাজু বন্দ্যোপাধ্যায় । আগামী দিনে তৃণমূল নেতাদের জেলের ভাত খাওয়ানোর হুঁশিয়ারি দেন তিনি। সেই সঙ্গে এলাকায় চলতে থাকা বেআইনি কয়লার রমরমার পিছনে শাসকদল ও একশ্রেণীর পুলিশের মদত রয়েছে বলেও অভিযোগ করেন । বিজেপি (BJP) কর্মকর্তাদের মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ এনে পুলিশকেও এদিন এক হাত নেন রাঢ়বঙ্গের পর্যবেক্ষক ।

বৃষ্টিকে উপেক্ষা করে হাজার হাজার কর্মী সমর্থক এদিন বিজেপির ‘পশ্চিমবঙ্গ বাঁচাও গণতন্ত্র বাঁচাও’ কর্মসূচিতে অংশ নেন।

এই মুহূর্তে

x