33 C
Durgapur
Saturday, April 17, 2021

সার্ভিস রোডের বেহাল অবস্থার জন্য রাজ্য প্রশাসনকে দায়ী করলেন

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: ২ নম্বর জাতীয় সড়কের সার্ভিস রোডের বেহাল অবস্থার জন্য রাজ্য প্রশাসনকে দায়ী করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় (Babul Supriyo) । মঙ্গলবার রানীগঞ্জের রানিসায়ের মোড়, পাঞ্জাবী মোড় এবং বাঁশড়া মোড়ের সার্ভিস রোড পুনর্নির্মাণের কাজ দেখতে এসে একথা বলেন তিনি।

বাবুল সুপ্রিয় (Babul Supriyo) অভিযোগ করেন , সার্ভিস রোডের উপর দিয়ে ভারী যান চলাচল করায় সার্ভিস রোড দ্রুত নষ্ট হয়ে যাচ্ছে। সার্ভিস রোডের উপর দিয়ে সাইকেল মোটর সাইকেল এবং ছোট চারচাকা গাড়ি যাওয়ার কথা। কিন্তু পুলিশ প্রশাসনের উদাসীনতায় ভারী লরি ,ডাম্পার এই সার্ভিস রোডের উপর দিয়ে যাচ্ছে। ফলে ভেঙে যাচ্ছে রাস্তা । ট্রাফিক পুলিশ যথাযথ ব্যবস্থা না নিলে অদূর ভবিষ্যতেও সার্ভিস রোডের অবস্থা এরকম বেহাল হয়ে পড়বে ।

টিটাগড়ে বিজেপি নেতা মনীশ শুক্লা খুনের ঘটনা প্রসঙ্গে আসানসোলের সাংসদ বলেন, রাজ্য সরকার দোষীদের আড়াল করার চেষ্টা চালাচ্ছে। গতকাল থেকে রাজ্যের একের পর এক মন্ত্রী যেভাবে মন্তব্য করছেন তাতে তদন্ত প্রভাবিত হবে বলে মতপ্রকাশ করেন বাবুল (Babul Supriyo)।

তবে নিজের সংসদীয় এলাকায় দীর্ঘ অনুপস্থিতি প্রসঙ্গে সাংসদকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমি দিল্লিতে থাকলেও আমার কাজ করে গিয়েছি। কুমারপুর রেল ব্রিজ, ইএসআই হাসপাতাল, জাতীয় সড়কের ধারে সার্ভিস রোড-সহ অনেক কাজ হয়েছে।” তাছাড়াও তিনি আসনসোল এলে যেভাবে সাধারণ মানুষ থেকে বিজেপিকর্মীরা ভিড় জমান তা করোনা পরিস্থিতিতে উদ্বেগের। মানুষের উচ্ছ্বাস, ভালবাসাকে উপেক্ষা করার উপায় নেই ঠিকই কিন্তু তিনি এলাকায় ঘুরলে কোভিড বেঁধে ভেঙে অনেকেই ভিড় জমাবেন। তাই এতদিন আসেন নি তিনি ।

এই মুহূর্তে

x