25.4 C
Durgapur
Friday, April 16, 2021

বেহাল বাইপাসের সার্ভিস রোড ও আন্ডার পাস, সারাইয়ের দাবিতে প্রতিবাদ

মনোজিৎ গোস্বামী, কাঁকসা: দীর্ঘদিন ধরে বেহাল হয়ে পড়ে আছে পানাগড় বাইপাসের সার্ভিস রোড (Service Road) ও আন্ডার পাস । পানাগড় থেকে বর্ধমান যেতে জাতীয় সড়কের সার্ভিস রোড (Service Road) এবং এই আন্ডার পাসের রাস্তায় ব্যবহার করতে হয় সকল যানবাহনকে । কিন্তু বহুল ব্যবহারের সেই রাস্তা এখন যাতায়াতের অযোগ্য হয়ে পড়েছে।   

বারবার আন্দোলন, অবরোধ করেও কোনো ফল হয় নি । নিত্যদিন ঝুঁকি নিয়ে পারাপার করতে হচ্ছে যাত্রীবাহী বাসকে ।  অবশেষে রাস্তা সারাইয়ের দাবি জানিয়ে বৃহস্পতিবার সকাল থেকে সমস্ত বাস দাঁড় করিয়ে আন্দোলনে নামলো বাস মালিক সংগঠনের কর্মীরা । জাতীয় সড়কের উপর একের পর এক বাস দাঁড়িয়ে পড়ায় পানাগড় বাইপাস এলাকায় যান জটের সৃষ্টি হয় । 

খবর পেয়ে ঘটনাস্থলে যায় বুদবুদ থানার পুলিশ । পুলিশের পক্ষ থেকে দ্রুত সমস্যা সমাধানের আশ্বাস দিলে আন্দোলন তুলে নেয় বাস মালিক সংগঠনের সদস্যরা। অপর দিকে বাস চালক ও নিত্যযাত্রীরাও এদিন রাস্তার বেহাল দশার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করেন। বলেন, টোল প্লাজায় টোল দিলেও রাস্তার মেরামত হয় না। জীবনের ঝুঁকি নিয়ে রোজ যেতে হয় এই রাস্তা দিয়ে। অবিলম্বে রাস্তা  মেরামতের দাবি জানিয়েছেন তারা ।

এই মুহূর্তে

x