30.2 C
Durgapur
Monday, June 14, 2021

তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বঙ্গধ্বনী পদযাত্রা

সোমবার মিছিলটি বড়জোড়া চৌরাস্তা মোড় থেকে বড়জোড়া বাজার পরিক্রমা করে আবার ঐ চৌরাস্তার মোড়ে এসে শেষ হয় । তারপর সেখানে একটি পথ সভা করেন।
রাজ্য সরকারের একাধিক জনমুখী প্রকল্পের উল্লেখ করেন এবং কেন্দ্র সরকারের একাধিক জনবিধোরী নীতির বিরুদ্ধে গর্জে উঠেন তৃণমূল কংগ্রেস (TMC) নেতৃত্ব।

নরেশ ভকত, বাঁকুড়া, জেলার খবর : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে আয়োজিত হলো বঙ্গধ্বনী পদযাত্রা । আগামী একুশে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে দুয়ারে দুয়ারে তৃণমূলের (TMC) বঙ্গধ্বনী কর্মসূচি সূচনা হয়েছিল গত ১১ই ডিসেম্বর। সারা রাজ্যের সাথে সাথে বড়জোড়া বিধানসভা এলাকাতেও সোমবার কর্মীদের নিয়ে বিশাল এক মিছিল করে এই প্রচার কর্মসূচির আনুষ্ঠানিক ভাবে সমাপ্তি ঘোষণা করেন বড়জোড়া বিধানসভার তৃণমূল (TMC) নেতৃত্ব। এই কর্মসূচি তে একদিকে মুখ্যমন্ত্রী ১০ বছরের উন্নয়নের খতিয়ান তুলে ধরছেন সাধারণ মানুষের সামনে। অন্যদিকে সাধারণ মানুষের সঙ্গে দ্রুত যোগাযোগ বৃদ্ধি করতে এবং দলকে শক্তিশালী করতে এই অভিনব উদ্যোগ এর মাধ্যম দিয়ে তৃণমূল কংগ্রেস (TMC) এগিয়ে চলছে।


এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বড়জোড়া ব্লক তৃণমূল (TMC) কংগ্রেস সভাপতি অলোক মুখার্জী, জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক হৃদয়মাধব দুবে,বিষ্ণুপুর সাংগঠনিক যুব তৃণমূল সভানেত্রী অর্চিতা বিদ, বাঁকুড়া জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ সুখেন বিদ, বড়জোড়া বিধানসভা প্রাক্তন বিধায়ক আশুতোষ মুখার্জী, , গঙ্গাজলঘাটী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইন্দ্রজিৎ কর্মকার, সহ বড়জোড়া বিধানসভার তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

এই মুহূর্তে

x