28 C
Durgapur
Friday, May 7, 2021

পঞ্চমীতে উদ্বোধন হল সোনামুখীর বড়সাঁকো সর্বজনীন দুর্গাপুজোর

নরেশ ভকত, বাঁকুড়াঃ সোনামুখী পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বড়সাঁকো সর্বজনীন দুর্গোৎসব (Durgapuja) এবছর অষ্টম বছরে পদার্পণ করল । আজ মহাপঞ্চমীতে ফিতে কেটে এবং প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে পুজোর উদ্বোধন করলেন সোনামুখীর শ্রীকৃষ্ণ চৈতন্য গৌড়হরি সম্প্রদায়ের সম্পাদক সাধন মহারাজ।

অন্যান্য বছর বড়সাঁকো সর্বজনীন দুর্গোৎসব পুজো কমিটির উদ্যোক্তারা নানান থিমের চমক দিয়ে থাকেন কিন্তু এ বছর বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে সাবেকিয়ানাকে প্রাধান্য দিয়েছেন তারা । একেবারে ঘরোয়া পরিবেশে এ বছরের পুজোর (Durgapuja) আয়োজন।

হাইকোর্টের নির্দেশ মতো খোলামেলা পরিবেশে পুজোর (Durgapuja) প্যান্ডেল তৈরি করেছেন উদ্যোক্তারা । পাশাপাশি দর্শনার্থীদের জন্য মাস্ক ও স্যানিটাইজারের বন্দোবস্ত করা হয়েছে । এছাড়াও মণ্ডপের সামনে সরকারি নির্দেশাবলী টাঙ্গিয়ে জনসচেতনতার বার্তা দিচ্ছেন পুজো উদ্যোক্তারা

বড়সাঁকো সর্বজনীন দুর্গোৎসব (Durgapuja) কমিটির সদস্য সুরজিৎ চৌধুরী জানান, সরকারি নির্দেশ মেনে এবছর পুজোর আয়োজন করেছেন তারা। সাধারণ মানুষের জন্য মাস্ক ও স্যানিটাইজারের ব্যবস্থা রাখা হয়েছে । পুজোতে (Durgapuja) যাতে কোনো জমায়েত না হয় সেদিকেও নজর রাখা হবে।

এই মুহূর্তে

x