34.1 C
Durgapur
Wednesday, May 19, 2021

অমিত শাহকে স্বাগত জানাতে তৈরী হচ্ছে বাঁকুড়া

নরেশ ভকত, বাঁকুড়াঃ রাত পোহালেই বাঁকুড়ায় পা রাখবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) , চলছে শেষ মূহুর্তের প্রস্তুতি। উচ্ছসিত বিজেপি কর্মীরাও । কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর আগমনকে ঘিরে প্রশাসনের তৎপরতা তুঙ্গে। নিরাপত্তায় কোন খামতি রাখতে নারাজ । তাই প্রশাসনের পক্ষ থেকে আধিকারিকরা চারিদিক ঘুরে সমস্ত বিষয় খতিয়ে দেখছেন।

অন্যদিকে বছর পেরোলেই রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে অমিত শাহর (Amit Shah) এই সফর রাজনৈতিকভাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে জঙ্গলমহলে ভালো ফল করেছিল গেরুয়া শিবির। সেই ধারা অব্যাহত রাখতে আবারো সেই জঙ্গলমহল থেকেই একুশের নির্বাচনী প্রচার শুরু করতে চলেছে বিজেপি।

আগামীকাল বাঁকুড়ায় বসে পুরুলিয়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, হাওড়া, হুগলি জেলা নেতৃত্বের সঙ্গে সাংগঠনিক সভা করবেন মোদির সেনাপতি (Amit Shah)। এরপর বাঁকুড়ার দু নম্বর ব্লকের চতুর গ্রামে বিভীষণ হাঁসদার বাড়িতে মধ্যাহ্ন ভোজন সারবেন বলে সূত্রের খবর।

ইতিমধ্যেই আদিবাসী ওই পরিবারে শুরু হয়ে গিয়েছে স্বারষ্ট্রমন্ত্রীকে (Amit Shah) আপ্যায়নের তোড়জোড়। আগামীকাল মধ্যাহ্ন ভোজনের মেনুতে থাকছে ভাত, ডাল, পোস্ত ,তরিতরকারি ,ভাজাভুজি আর চাটনি । কেন্দ্রীয় বিজেপি নেতার আপ্যায়নে কোন ত্রুটি রাখতে চান না আদিবাসী পরিবারের সদস্যরা।

এই মুহূর্তে

x