22.8 C
Durgapur
Tuesday, January 19, 2021

বাঁকুড়া জেলায় ফের দল বদল , তৃণমূলে যোগ দিলেন বিধায়ক

নরেশ ভকত, বাঁকুড়াঃ শুক্রবার বিষ্ণুপুরের বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল সাঁতরার হাত ধরে ফের তৃণমূলে (TMC) ফিরলেন । বিধায়ক হয়ে ২০১৬ সালে ২১ শে জুলাই এর মঞ্চে তৃনমূল কংগ্রেসে (TMC) যোগদান করেছিলেন । ২০১৯ সালে লোকসভা নির্বাচনের ঘোষণার পর তুষারকান্তি ভট্টাচার্য দিল্লীতে গিয়ে বিজেপি নেতৃত্বের হাত ধরে বিজেপিতে যোগদান করেছিলেন। কিন্তু শুক্রবার তিনি আবার তাঁর পুরনো দলে ফিরে আসেন ।

এই বিষয়ে শ্যামল সাঁতরা বলেন, যে বাঁকুড়া জেলার রাজনীতিতে তুষারকান্তি ভট্টাচার্য এক বিশাল নাম তিনি ১৯৬৩ সাল থেকে জেলার রাজনীতির সাথে যুক্ত । মাঝে কোনো কারণে তিনি বিজেপিতে যোগদান করেন কিন্তু শুক্রবার তাঁর বাড়ি ফেরা হল । তুষারকান্তি ভট্টাচার্য বলেন যে তিনি অভিমানবশত অন্য জায়গায় গিয়েছিলেন । এখন সেই অভিমান আর নেই তাই তিনি নিজের বাড়িতে ফিরে এসেছেন । তিনি আরও বলেন যে মানুষের সেবার জন্য তাঁর রাজনীতিতে আসা কিন্তু তিনি বুঝতে পেরেছেন যে তৃণমূল কংগ্রেস (TMC) ছাড়া মানুষের কথা আর অন্য কোনো দল ভাবে না । তাই তিনি মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষের কাজ করতে দলে ফিরেছেন ।

শুক্রবারের অনুষ্ঠান মঞ্চ থেকে শ্যামল সাঁতরা বিজেপিকে একহাত নিয়ে বলেন যে তারা বিভেদের রাজনীতি করে । অপরদিকে বিষ্ণুপুর জেলা সাংগঠনিক জেলা সভাপতি হরকালী প্রতিহার বলেন, নিজের স্বার্থ পূরণের জন্য মানুষের সেবা ছেড়ে নিজের সেবায় মনোনিবেশ করতে বিধায়ক আবার তৃনমূলে যোগ দিয়েছেন।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink