28.5 C
Durgapur
Tuesday, January 19, 2021

কথা রাখলেন বারাবনির বিধায়ক , খুশি এলাকাবাসী

উদয় সিং , সালানপুর: দিন ১৫ আগে ‘দিদিকে বলো’ কর্মসূচিতে সালানপুর ব্লকের এথোড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত অঙ্গারিয়া গ্রামের মৌলাপাড়ায় গ্রাম পরিদর্শন গিয়েছিলেন বারাবনির বিধায়ক (MLA) বিধান উপাধ্যায় । সেই সময় গ্রামের মানুষ বিধায়কের কাছে নিজেদের পানীয় জলের সমস্যার কথা তুলে ধরেন । পানীয় জলের দাবি জানিয়ে ছিলেন গ্রামবাসীরা । বিধায়ক (MLA) বিধান উপাধ্যায় তাদের প্রতিশ্রুতি দিয়ে বলেছিলেন ১৫ দিনের মাথায় গ্রামে পানীয় জলের সমস্যার সমাধান করে দেবেন তিনি । বুধবার সেই প্রতিশ্রুতি পূরণ করলেন বিধায়ক ।এদিন সকালে অঙ্গারিয়ার গ্রামের মৌলা পাড়ায় গিয়ে পানীয় জল পরিষেবার সূচনা করেন বিধান উপাধ্যায়।

পানীয় জল পেয়ে গ্রামবাসীরা এদিন ধন্যবাদ জানান বিধায়ককে। বলেন, এই গ্রামে প্রায় দেড় হাজার মানুষের বসবাস । কিন্তু পানীয় জলের অভাব বহু বছর ধরে ছিলো। সব নেতারা আসতো মুখ দেখিয়ে চলে যেতো কিন্তু কেউ পানীয় জলের সমস্যা নিয়ে ভাবেন নি। দিন পনেরো আগে বিধান উপাধ্যায় এসে কথা দিয়েছিলেন গ্রামে পানীয় জলের ব্যবস্থা করে দেবেন। আজ তিনি কথা রেখেছেন । এমন বিধায়ক (MLA) প্রত্যেক এলাকায় থাকলে মানুষের কোনো প্রকার অভিযোগ থাকবে না বলেও জানান গ্রামবাসীরা ।

asa 2

এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক (MLA) বিধান উপাধ্যায় জানান ,কিছু দিন আগে এই গ্রামে “দিদিকে বলো” কর্মসূচিতে গ্রাম পরিদর্শন করতে গিয়েছিলাম , গ্রামের মানুষের চাহিদা ছিলো পানীয় জলের ও রাস্তার । প্রথম চাহিদা পূরণ হয়েছে আগামী ৭ দিনের মধ্যে গ্রামের রাস্তার কাজ শুরু হয়ে যাবে । এথোড়া পঞ্চায়েতের (সি.এফ.সি.জি) ফান্ড থেকে প্রায় ৬ লক্ষ টাকা ব্যয়ে পি.এইচ.ই দপ্তরের সহযোগিতায় পাইপ লাইনের মাধ্যমে গ্রামে ৪ টি টাইমকলের ব্যবস্থা করা হয়েছে । কয়েকজন গ্রামবাসীর বাড়ির অসুবিধা রয়েছে তাদেরও যত দ্রুত সম্ভব বাড়ির ব্যবস্থা করে দেওয়া হবে বলে জানান বিধায়ক (MLA) ।

বিধায়কের সঙ্গে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, জেলা পরিষদ সদস্য কৈলাসপতি মন্ডল,
সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক মাধব তেওয়ারী সহ আরো অনেকে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink