13 C
Durgapur
Tuesday, January 19, 2021

অরবিন্দনগরে শিশুউদ্যানের উদ্বোধনে বিধায়ক

উদয় সিং, সালানপুর: অরবিন্দনগর স্পোর্টস এবং কালচারাল অ্যাসোসিয়েশনের পরিচালনায় শিশুউদ্যান পার্কের (Children’s Park) উদ্বোধন করলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়। স্থানীয় মানুষের অনেক দিনের চাহিদা ছিলো এই অঞ্চলে একটি শিশুদের জন্য পার্কের , সেই চাহিদাপূরণ করলো অরবিন্দনগর স্পোর্টস এবং কালচারাল অ্যাসোসিয়েশনের সদস্যরা। নব নির্মিত এই পার্কের মধ্যে শিশুদের জন্য খেলার জন্য দোলনা, সাইলাইডার সহ বিভিন্ন রকম বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে।

পার্কের (Children’s Park) সৌন্দর্য্যায়নের জন্য রবিবার বিধায়কের হাত দিয়ে প্রায় ৩৫০টি ফলের গাছ রোপন করা হয়। যা এই পার্কের সৌন্দর্যকে আরো বাড়িয়ে দেবে বলে মত উদ্যোক্তাদের। এদিনের অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান,উত্তরামপুর জিৎপুর প্রধান তাপস চৌধুরী,পঞ্চায়েত সদস্য তথা প্রাক্তন প্রধান অপর্ণা রায়,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,পঞ্চায়েত সমিতি কর্মাধ্যক্ষ উৎপল কর, পঞ্চায়েত সদস্য সুজিত মোদক, রাসমণি বেশরা সহ আরো অনেকে।

এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় জানান , এই অঞ্চলের বাসিন্দাদের অনেক দিনের চাহিদা ছিলো শিশুদের জন্য একটা পার্কের (Children’s Park)। তাই অরবিন্দনগর স্পোর্টস এবং কালচারাল অ্যাসোসিয়েশনের সমস্ত সদস্যরা এই উদ্যোগ নিয়েছে । এত সুন্দর উদ্যোগ নেওয়ার জন্য বিধায়ক উদ্যোক্তাদের ধন্যবাদও জানিয়েছেন।
পাশাপাশি তিনি জানিয়েছেন , যে তিনি চেষ্টা করবেন যাতে এই পার্কের জন্য সরকারি সুবিধাগুলি দেওয়া যায়। অনুষ্ঠানের উদ্যোক্তারা হলেন অরবিন্দনগর স্পোর্টস এবং কালচারাল অ্যাসোসিয়েশনের শুভেন্দু দাস,দয়াময় মণ্ডল, উত্তম পাল,স্বপন ধর, তাপস মণ্ডল,বিপ্লব রায় সহ সমস্ত অন্যান্যরা।

এই মুহূর্তে

x