17.5 C
Durgapur
Thursday, January 28, 2021

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের ওয়ার্কশপ,প্রতিটি পঞ্চায়েতে কর্মিসভার আয়োজন

সালানপুর: সালানপুর ব্লকের বাসুদেবপুর জেমারী গ্রাম পঞ্চায়েত অন্তর্গত জেমারী কমিউনিটি হলে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়ের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো কর্মিসভা। সামনে বিধানসভা নির্বাচন,তাই সালানপুর ব্লকে তৃণমূল কংগ্রেসের (TMC) সংগঠনকে আরো শক্তিশালী করতে প্রতিটি পঞ্চায়েত এলাকায় করা হচ্ছে কর্মিসভা।এই কর্মীসভায় মধ্য দিয়ে এলাকায় মানুষের কী কী সুবিধা অসুবিধা রয়েছে সেই বিষয়ে আলোচনা করেন বিধায়ক।

মূলত এই অঞ্চলে পানীয় জলের সমস্যা উঠে আসে,বিধায়ক কর্মীদের ও গ্রামবাসীদের আশ্বাস দেন খুব দ্রুত এই সমস্যার সমাধান করা হবে । তাছাড়া তৃণমূল কংগ্রেসের (TMC) সক্রিয় কর্মী দিলীপ মণ্ডল বহু দিন ধরে শারীরিক সমস্যায় ভুগছেন, এদিন বিধায়ক নিজে তার বাড়িতে গিয়ে দিলীপবাবুর সঙ্গে দেখা করেন এবং তার পরিবারের সদস্যদের পাশে থাকার আশ্বাস দেন ।

এই প্রসঙ্গে বারাবনির বিধায়ক বলেন ,” সামনে নির্বাচন তাই সংগঠনকে চাঙ্গা করতে এবং শক্তিশালী করতে প্রতিটি এলাকায় কর্মিসভা করা হচ্ছে। তাছাড়া দিদিকে বলো অনুষ্ঠানে এই পঞ্চায়েতে আমি নিজে আসতে পারিনি। তাই এলাকায় কী কী অসুবিধা রয়েছে সেইসব বিষয়ে কর্মীসভায় আলোচনা করা হয়। আগামী সপ্তাহে বাংলার গর্ব মমতা অনুষ্ঠান পর্ব অনুযায়ী বাসুদেবপুর জেমারী পঞ্চায়েতের প্রতিটি পাড়ায় পাড়ায় আমি নিজে পরিদর্শন করে দেখবো”।

এই কর্মিসভায় বারাবনি বিধায়কের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান,সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের (TMC) সাধারণ সম্পাদক ভোলা সিং, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,বাসুদেবপুর জেমারী গ্রাম পঞ্চায়েতের আঞ্চলিক সভাপতি কাজল গোস্বামী, বাসুদেবপুর জেমারী গ্রাম পঞ্চায়েত প্রধান সুশান্ত মণ্ডল, উপপ্রধান ভরত গিরি, গোপাল দাস, এস.কে মিরাজুল, গৌতম নাথ, এস.পি পান্ডে সহ আরো অনেকে।

এই মুহূর্তে

x

php shell shell indir hacklink ko cuce