24.9 C
Durgapur
Tuesday, April 20, 2021

আসছে বিগ বস ১৪, কে কে রয়েছেন প্রতিযোগী তালিকায় ?

ডিজিটাল ডেস্ক, জেলার খবর: পুজোর আগেই চমক নিয়ে হাজির হচ্ছে বিগ বস ১৪ (Bigg Boss 14)। ‘আব সিন পালটেগা’ এই ট্যাগ লাইন সঙ্গে নিয়েই শুরু হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় এই রিয়ালিটি শো । সঞ্চালনায় থাকছেন ভাইজান ।

শোনা যাচ্ছে, সম্পূর্ণ করোনা বিধি মেনেই হবে শ্যুটিং পর্ব। গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে তৈরি হচ্ছে বিগ বসের (Bigg Boss 14) সেট । গোটা সিজনের জন্য নাকি ৪৫০ কোটি পারিশ্রমিক নেবেন সলমন খান। যদিও সলমনের পি আর টিমের তরফে বিগ বসের পারিশ্রমিক সংক্রান্ত বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

সে যাই হোক আপাতত ৩ অক্টবরের অপেক্ষায় দিন গুনছে দর্শকরা। কারন, ঐদিনই হবে বিগ বস ১৪-(Bigg Boss 14) র প্রিমিয়ার। তবে প্রতিযোগীর তালিকায় এই মরসুমে কারা কারা থাকছেন সে নিয়েও শুরু হয়েছে জল্পনা।

তালিকায় নাম রয়েছে টেলিভিশন জগতের একঝাঁক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর । বিগ বসের ঘরে প্রতিযোগীর ভূমিকায় দেখা যেতে পারে টিনা দত্তকে। এছাড়াও টেলিভিশন অভিনেত্রী নয়না সিং , ‘নাগিন’ সিরিয়াল খ্যাত জাসমিন ভাসিন , ইন্ডিয়ান আইডল খ্যাত গায়ক রাহুল বৈদ্যকে।

হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ এজাজ খান , জিয়া মানেককেও নাকি দেখা যাবে শোয়ে। এছাড়াও থাকছে পবিত্রা পুনিয়া ,নিশান্ত মালখনি। এছাড়াও আরো অনেকেই থাকছেন রিয়েলিটি শোতে

তবে বিগ বসের ঘরে আর কী কী চমক অপেক্ষা করছে দর্শকদের জন্য, তার জন্য অপেক্ষা তো করতেই হবে।

এই মুহূর্তে

x