24 C
Durgapur
Tuesday, April 20, 2021

অবশেষে উদ্ধার হল কোপাই নদীতে তলিয়ে যাওয়া যুবকের দেহ

শুভময় পাত্র , বীরভূম: অবশেষে উদ্ধার হল কোপাই নদীতে (Kopai River) তলিয়ে যাওয়া যুবকের দেহ । মৃত যুবকের নামমোহাম্মদ আমন (২৮)। সিউড়ির লালকুঠিপাড়ার বাসিন্দা । বৃহস্পতিবার ৪ বন্ধুর সঙ্গে বোলপুর-শান্তিনিকেতনে ঘুরতে এসেছিল ওই যুবক । বাড়ি ফেরার পথে কোপাই নদীতে (Kopai River) স্নান করতে নামে তাদেরই ৩ জন । বাকি ২ জন দুজন পাড়ে বসে ছিল । লাগাতার বৃষ্টির জেরে নদীর জলে গভীরতা থাকায় হঠাৎ করে ওই ৩ যুবক তলিয়ে যেতে থাকে কোপাই নদীর (Kopai River) জলে । দুজনকে উদ্ধার করা গেলেও পাওয়া যায়নি আমনকে ।

স্থানীয় সূত্রে খবর দেওয়া হয় বোলপুর পুলিশ প্রশাসনকে। গতকাল সারাদিন খোঁজাখুঁজির পর সন্ধ্যা নেমে যাওয়ায় ডিজাস্টার ম্যানেজমেন্ট-এর লোকজন তল্লাশি বন্ধ করে দেয় । আজ সকাল থেকে ফের নিখোঁজ যুবকের খোঁজে স্পিডবোট নামিয়ে কোপাই নদীতে (Kopai River) তল্লাশি চালায় ডিজাস্টার ম্যানেজমেন্ট-এর লোকজন । বেশ কিছুক্ষণ তল্লাশি চালানোর পর গোয়ালপাড়া ব্রিজ থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে তালতোরের কাছ থেকে উদ্ধার হয় আমনের দেহ ।

গতকালই তার বন্ধুদের সহযোগিতায় আমনের বাড়ির লোকজনকে খবর দেওয়া হয় । সকাল থেকেই আমনের বাড়ির লোকজন উপস্থিত হয় কোপাই নদীর পাড়ে । পরে যখন আমনের নিথর শরীর কোপাই নদী (Kopai River) থেকে উদ্ধার করা হয় তখন শোকের ছায়া নেমে আসে পরিবারের লোকজন ও স্থানীয়দের মধ্যে । দেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

এই মুহূর্তে

x